চট্টগ্রামে মালেক অপরাজিত চ্যাম্পিয়ন – BD Sports 24
  • চট্টগ্রামে মালেক অপরাজিত চ্যাম্পিয়ন

    April 22nd, 2019

    ক্রীড়া প্রতিবেদক
    বিডিস্পোর্টস২৪.কম
    ঢাকা : ২২ এপ্রিল ২০১৯

    ফিদেমাস্টার আব্দুল মালেক সিসিপিএ বাংলা নববর্ষ র‌্যাপিড টুর্নামেন্টে ৭ ম্যাচে ৬.৫ পয়েন্ট পেয়ে টাইব্রেকিংয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছেন।তবে সমান পয়েন্ট নিয়ে অপরাজিত রানারআপ হয়েছেন ফজলে নুর বাপ্পী।

    এদিকে ৪ জন দাবাড়ু ৫.৫ পয়েন্ট সংগ্রহ করে টাইব্রেকিংয়ে তৃতীয় থেকে ষষ্ঠ হয়েছেন যথাক্রমে মো. মুজিবুর রহমান, আহমেদ মঈনদ্দীন, দিব্য দাশ গুপ্ত ও মো. রাব্বি সেলিম।

    অপরদিকে ৭ জন ৫ পয়েন্ট নিয়ে সপ্তম থেকে এয়োদশতম হয়েছেন রত্নজয় তংছংগা, প্রকৌশলী এস এম তারেক, রাকিব সাচ্চু, মো. আসিফুর রহমান, নাসির হাসান, মো. নাজিম ও টিটু বড়ুয়া।

    এ ছাড়া বিভিন্ন ক্যাটাগরির মধ্যে বেস্ট উইমেন্স তাসপ্রিয়া প্রিমা, ননরেটেড আমিনুল ইসলাম,উর্দ্ধ-৫০ গ্রুপে আহমদ মজুমদার, অনূর্ধ্ব-১৬ গ্রুপে নাজমুল হায়াত ও তুষিন তালুকদার, অনূর্ধ্ব-১৪ গ্রুপে ঋষিন তালুকদার, রেটিং (১৮০১-১৯০০) নাসির হাসান, রেটিং (১৭০১-১৮০০) আসিফুর রহমান, রেটিং (১৬০১-১৭০০) সবুজুর রহমান পুরষ্কার লাভ করেন।

    টুর্নামেন্ট শেষে বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক ও এশিয়ান জোন ৩.২ প্রেসিডেন্ট আলহাজ শাহাবউদ্দীন শামীম বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন। এর আগে সকালে সিজেকেএস দাবা কমিটির সাধারণ সম্পাদক মহিলা ফিদেমাষ্টার তনিমা পারভীন এ আসরের উদ্বোধন করেন।

    উল্লেখ্য ৭ রাউন্ড সুইস লিগ পদ্ধতিতে ৭৬ জন দাবাড়ু অংশগ্রহণ করেন।

    বিডিস্পোর্টস২৪.কম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা