চট্টগ্রাম আবাহনী-সাইফ স্পোর্টিং পয়েন্ট ভাগাভাগি – BD Sports 24
  • চট্টগ্রাম আবাহনী-সাইফ স্পোর্টিং পয়েন্ট ভাগাভাগি

    January 16th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৬ জানুয়ারি: স্বাধীনতা কাপ ফুটবলে চট্টগ্রাম আবাহনী ও সাইফ স্পোর্টিং ক্লাবের মধ্যকার উদ্বোধনী দিনের প্রথম খেলাটি ১-১ গোলে ড্র হলে পয়েন্ট ভাগাভাগি করে নেয় দুই দল।

    পুরো ৯০ মিনিট কোনো গোল হয়নি। অতিরিক্ত সময়ের শেষ ২ মিনিটের পাল্টাপাল্টি গোলে ম্যাচটি ১-১ ড্র হয়।

    ৪ মিনিটেই আক্রমণে যায় সাইফ স্পোর্টিং ক্লাব। এ সময় মিডফিল্ডার মোহাম্মদ ইব্রাহিমের নেয়া শট চট্টগ্রাম আবাহনীর গোলরক্ষক মো: আশরাফ ইসলাম রানা কোনো রকমে ঝাঁপিয়ে পড়ে রক্ষা করেন। এ সময় তিনি সামান্য আহতও হন। তবে কিছুক্ষণ পরই তিনি খেলায় ফেরেন।

    ৭ মিনিটে পাল্টা আক্রমণে যায় চট্টগ্রাম আবাহনী। এসময় ডি বক্সের বাইরে থেকে মিডফিল্ডার কৌশিক বড়ুয়ার নেয়া ডান পায়ের শট সাইফ স্পোর্টিং-এর গোলরক্ষক আনিসুর রহমান জিকু ফিস্ট করে এ আক্রমণ ব্যর্থ করে দেন।

    ১৩ মিনিটে আবারো আক্রমণে যায় চট্টগ্রাম আবাহনী। এ সময় বাম প্রান্ত থেকে মিডফিল্ডার মোহাম্মদ আব্দুল্লাহর নেয়া ফ্রি কিকে ছোট ডি’র ভেতরে থাকা আগুয়ান ডিফেন্ডার রিদওয়ান বিন রহমান রাকিনের হেড লক্ষ্যভ্রষ্ট হলে গোলের দেখা পায়নি বন্দরনগরীর দলটি।

    দ্বিতীয়ার্ধে দুই দলই আক্রমণ পাল্টা আক্রমণ করে খেলতে থাকে। কিন্তু কোনো জোরালো আক্রমণ পরিলক্ষিত হয়নি। তাই গোলের দেখাও পায়নি তারা।

    তবে শেষ মুহূর্তে অতিরিক্ত সময়ের ২ মিনিটে উত্তেজনা ছড়িয়ে পড়ে। ৯০+২ মিনিটে প্রথমে গোল করে এগিয়ে যায় চট্টগ্রাম আবাহনী। বাম প্রান্ত থেকে আব্দুল্লার নেয়া কর্নার কিক সাইফ স্পোর্টিং-এর রক্ষণভাগ ফিরিয়ে দিয়ে শেষ রক্ষা হয়নি। ডি বক্সের বাইরে দাঁড়ানো চট্টগ্রাম আবাহনী মিডফিল্ডার মাশুক মিয়া জনি বল থামিয়ে ঠাণ্ডা মাথায় ডান পায়ের জোরালো শটে সাইফ স্পোর্টিংয়ের জালে বল পাঠান (১-০)।

    পরের মিনিটেই অর্থাৎ ৯০+৩ মিনিটে পেনাল্টি থেকে সাইফ স্পোর্টিং-এর মিডফিল্ডার জুয়েল রানা গোল করে সমতা আনেন (১-১)। তার এই গোলের সাথে সাথে রেফারির খেলার ইতি টানেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা