চট্টগ্রাম লিগে কোয়ালিটি ও বাকলিয়া শীর্ষে – BD Sports 24
  • চট্টগ্রাম লিগে কোয়ালিটি ও বাকলিয়া শীর্ষে

    January 25th, 2018

    ক্রীড়া প্রতিবেদক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    চট্টগ্রাম, ২৪ জানুয়ারি : সিজেকেএস-জাহিদ ব্রাদার্স প্রিমিয়ার ডিভিশন দাবা লিগের দ্বিতীয় রাউন্ড শেষে কোয়ালিটি স্পোর্টস ক্লাব ও বাকলিয়া একাদশ পূর্ণ ৪ পয়েন্ট নিয়ে যুগ্মভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছে।

    এদিকে প্রথম বিভাগ দাবা লিগের দ্বিতীয় রাউন্ড শেষে পূর্ণ ৪ পয়েন্ট সংগ্রহ করে শীর্ষে রয়েছে লিটল ব্রাদার্স, চট্টগ্রাম পোর্ট অথরিটি সমিতি ও ফায়ার সাভিস স্পোর্টস ক্লাব।

    চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামের কনভেনশন হলে আজ বুধবার প্রিমিয়ার লিগে কোয়ালিটি ৩.৫-০.৫ পয়েন্টে পিডিবি রিক্রেয়েশন ক্লাবকে, বাকলিয়া ৩.৫-০.৫ পয়েন্টে আগ্রাবাদ নওজোয়ান গ্রিনকে ও ফ্রেন্ডস ক্লাব ৪-০ পয়েন্টে বাংলাদেশ রেলওয়ে রেঞ্জার্সকে পরাজিত করে। তবে আগ্রাবাদ কমরেড ক্লাব ও বোয়লখালী উপজেলা ক্রীড়া সংস্থা একে অপরের সাথে ২-২ পয়েন্টে ড্র করেছে।

    প্রথম বিভাগ লিগে ব্রাদার্স ৪-০ পয়েন্টে আগ্রাবাদ নওজোয়ান ক্লাবকে, চট্টগ্রাম পোর্ট ৪-০ পয়েন্টে পাঁচলাইশ যুব সংঘকে, ফায়ার সার্ভিস ৩-১ পয়েন্টে এম এইচ স্পোর্টিং ক্লাবকে, গোসাইলডাঙ্গা যুবক গোষ্ঠী ৩-১ পয়েন্টে এলিট পেইন্ট আর সিকে, বাংলাদেশ রেলওয়ে ৩.৫-০.৫ পয়েন্টে উল্লাস ক্লাবকে, শতদল ক্লাব ৩-১ পয়েন্টে কোয়ালিটি ব্লুজকে এবং নবীন মেলা ৩-১ পয়েন্টে কর্ণফুলি স্পোর্টস একাডেমিকে পরাজিত করে।

    আগামীকাল ২৫ জানুয়ারি বৃহস্পতিবার বিকেল তিনটায় একই স্থানে প্রিমিয়ার ডিভিশন ও প্রথম বিভাগ দাবা লিগের খেলা শুরু হবে।
    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা