চতুর্থবারের মতো গোল্ডেন সু জিতলেন মেসি – BD Sports 24
  • চতুর্থবারের মতো গোল্ডেন সু জিতলেন মেসি

    November 25th, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    বার্সেলোনা, ২৫ নভেম্বর: চতুর্থবারের মতো গোল্ডেন সু জিতেছেন আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসি। বার্সেলোনার হয়ে গত মৌসুমে ইউরোপীয় ফুটবলে সর্বাধিক গোল করার জন্য এই পুরস্কার লাভ করেছেন ৩০ বছর বয়সি মেসি। এ মৌসুমে ৩৭টি গোল করেন তিনি।

    গতকাল শুক্রবার চতুর্থবারের মতো ইউরোপীয় গোল্ডেন সু গ্রহণের সময় বার্সেলোনার আর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসি বলেছেন, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে তিনি আরো বেশি পরিণত হচ্ছেন।

    বার্সেলোনায় অনুষ্ঠিত এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ট্রফি হাতে নিয়ে ৫ বারের ব্যালন ডিঅর জয়ী এই ফুটবল তারকা বলেন, আমি সবসময় বলে আসছি, নিজেকে কখনো একজন স্ট্রাইকার মনে করি না। কিন্তু সব সময় গোল করার সুযোগ পেয়ে এবং এ রকম ব্যক্তিগত পুরস্কার জয় করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করি।

    যখনই আমি মাঠে নামি, তখনই মনে হয় আমার সর্বোচ্চ চেষ্টা করতে হবে। আমি সবসময় উন্নতি করছি এবং বিভিন্ন ম্যাচ থেকে প্রয়োজনীয় বিষয়গুলো রপ্ত করছি। একজন খেলোয়াড় হিসেবে প্রতিদিন একের পর এক এই অর্জনকে আমি দারুণভাবে উপভোগ করছি।’

    শুক্রবার অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মেসির হাতে ২০১৬ সালের সর্বোচ্চ গোলদাতার এই ট্রফিটি তুলে দেন আগের মৌসুমের সর্বোচ্চ গোলদাতা বার্সেলোনা সতীর্থ লুইস সুয়ারেজ। চলতি মৌসুমেও লা লিগার গোলদাতার তালিকার শীর্ষে রয়েছেন মেসি। এখনো পর্যন্ত ১২ ম্যাচে ১২ গোল করেছেন আর্জেন্টাইন এই তারকা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা