চতুর্থ জাতীয় নারী থ্রোবল ২০ অক্টোবর শুরু – BD Sports 24
  • চতুর্থ জাতীয় নারী থ্রোবল ২০ অক্টোবর শুরু

    October 11th, 2020

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১১ অক্টোবর: আগামি ২০ অক্টোবর থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন চতুর্থ জাতীয় মহিলা থ্রোবল প্রতিযোগিতা-২০২০।’ তিনদিনব্যাপী এই প্রতিযোগিতা চলবে ২২ অক্টোবর পর্যন্ত। যেখানে আটটি দল অংশগ্রহণ করবে।

     

    প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ রোববার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস এন্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ড. শরীফ আশরাফউজ্জামান, যুগ্ম সম্পাদক বিএম শহীদুজ্জামানসহ অন্যান্যরা।

    সংবাদ সম্মেলনে জানানো হয় এবারের এই ওয়ালটন চতুর্থ জাতীয় মহিলা থ্রোবল প্রতিযোগিতায় ৮টি দল অংশ নিতে যাচ্ছে। দলগুলোকে দুটি গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। দুই গ্রুপের সেরা দুটি করে মোট চারটি দল সেমিফাইনালে উন্নীত হবে। সেখান থেকে দুটি দল খেলবে ফাইনাল। চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। পাশাপাশি চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। এ ছাড়া অংশ নেওয়া সবগুলো দলকেই ওয়ালটনের পক্ষ থেকে জার্সি দেওয়া হবে।

     

    ওয়ালটন চতুর্থ জাতীয় মহিলা থ্রোবলে অংশ নিতে যাওয়া দলগুলোর মধ্যে রয়েছে বাংলাদেশ পুলিশ থ্রোবল ক্লাব, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, খুলনা জেলা ক্রীড়া সংস্থা, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা, ঢাকা জেলা ক্রীড়া সংস্থা, মুন্সিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা ও মিরপুর থ্রোবল একাডেমি।

     

    সংবাদ সম্মেলনে এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় জাতীয় মহিলা থ্রোবলের আগের তিনটি আসর অনুষ্ঠিত হয়েছে। এবার অন্যান্য প্রতিযোগিতার মতো যথাযথ স্বাস্থ্যবিধি ও নিরাপদ দূরত্ব মেনে অনুষ্ঠিত হবে চতুর্থ জাতীয় থ্রোবল প্রতিযোগিতা। থ্রোবল এমনই একটি খেলা যেখানে সামাজিক দূরত্ব বজায় রাখা সম্ভব। আগে পুরুষ জাতীয় থ্রোবলের সঙ্গে মেয়েদের জাতীয় থ্রোবলও হতো। কিন্তু দলের সংখ্যা বেড়ে যাওয়ায় মেয়েদের জাতীয় প্রতিযোগিতা আলাদা করে করা হচ্ছে। এবারও যথারীতি আমরা মেয়েদের থ্রোবলের পাশে আছি। বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের সঙ্গে আমরা ওয়ালটন পরিবার শুরু থেকেই ছিলাম। আমি এই প্রতিযোগিতার সর্বাঙ্গিন সাফল্য কামনা করছি।’

     

    বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ড. শরীফ আশরাফউজ্জামান ওয়ালটনের প্রশংসা করে বলেন, ‘ওয়ালটন গ্রুপ আমাদের খুবই ভালো বন্ধু। তারা থ্রোবলের শুরু থেকেই আমাদের পাশে রয়েছে। সে জন্য তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। যথাযথ স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে এবারের এই প্রতিযোগিতা আয়োজন করতে যাচ্ছি আমরা। যেসব দল ঢাকার বাইরে থেকে আসবে তাদের যথাযথ পরীক্ষা করা হবে। ম্যাচের আগে খেলোয়াড়দের থার্মাল স্ক্যানার দিয়ে স্ক্যান করে মাঠে নামানো হবে। যারা ডাগআউটে থাকবে তাদের সামাজিক দূরত্ব বজায় রেখে বসানো হবে। খেলোয়াড় ও স্টাফদের মাস্ক, স্যানিটাইজার সরবরাহ করা হবে।’

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...