চতুর্থ জয় পেল কলকাতা – BD Sports 24
  • চতুর্থ জয় পেল কলকাতা

    April 29th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ব্যাঙ্গালুরু, ৩০ এপ্রিল: ফিরতি ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে ৬ উইকেটে পরাজিত করেছে কলকাতা নাইট রাইডার্স। প্রথম দেখায় কলকাতা জয় পেয়েছিল ৪ উইকেটে।

    আরসিবির করা ১৭৫ রানের জবাবে ব্যাট করতে নেমে ৫ বল বাকি থাকতেই ৪ উইকেটে ১৭৬ রান স্কোরবোর্ডে জমা করে কলকাতা। ফলে ৬ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে কলকাতা।

    কলকাতার ওপেনার ক্রিস লিনের অপরাজিত ৬২ রান ৬ উইকেটে জয়ে ভূমিকা রাখেন। শুরু থেকে শেষ অবধি ক্রিজে কাটিয়ে দেন ক্রিস লিন। ৫২ বলে ৭ বাউন্ডারি ও এক ছক্কায় ৬২ রানে অপরাজিত থাকেন তিনি।

    এছাড়া দ্বিতীয় সর্বোচ্চ রান আসে রবিন উথাপ্পার ব্যাট থেকে। ২১ বলে ৩৬ রান করেন তিনি। সুনীল নারাইন ১৯ বলে ২৭, অধিনায়ক দিনেশ কার্তিক ১০ বলে ২৩ নিতিশ রানা ১০ বলে ১৫ রান করেন। সুবমান গিল ৫ রানে অপরাজিত থাকেন।

    আরসিবির বোলারদের মধ্যে মোহাম্মদ সিরাজ এবং মুরুগান অশ্বিন দুটি করে উইকেট নেন।

    এর আগে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ফিরতি ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে অধিনায়ক বিরাট কোহলির অর্ধশতকের ওপর ভর করে ৪ উইকেটে ১৭৫ রান করে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

    ওয়ানডাউনে ব্যাট করতে নেমে দলের পক্ষে সর্বোচ্চ ৬৮ রান করে অপরাজিত থাকেন অধিনায়ক বিরাট কোহলি। তার ৪৪ বলের ইনিংসে ৫টি চার ও তিনটি বিশাল ছক্কার মার রয়েছে।

    ওপেনার কুইন্টন ডি ককের ব্যাট থেকে আসে ২৯ রান। এছাড়া মানদীপ সিং ১৯ ও ব্রেন্ডন ম্যাককালাম ১৮ রান করে আউট হন। গ্রানধুমে ৬ বলে ১১ রানে অপরাজিত থাকেন।

    কলকাতার বোলারদের মধ্যে আন্দ্রে রাসেল একাই নেন ৩ উইকেট। অপর উইকেটটি নেন কুলদীপ যাদব।

    ম্যাচসেরা হন কলকাতা নাইট রাইডার্সের ওপেনার ক্রিস লিন।

    এ ম্যাচ জয়ের ফলে ৮ খেলায় ৪ জয়ে ৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে কলকাতা। অপরদিকে এ ম্যাচ হেরে যাওয়ায় ৭ খেলায় ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে রয়েছে আরসিবি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা