চতুর্থ টেস্টের জন্য ডাক পেলেন জেমস ভিন্স – BD Sports 24
  • চতুর্থ টেস্টের জন্য ডাক পেলেন জেমস ভিন্স

    August 24th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সাউদাম্পটন, ২৪ আগস্ট: আগামী ৩০ আগস্ট বৃহস্পতিবার থেকে শুরু হওয়া ভারতের বিপক্ষে চতুর্থ টেস্টের ১৪ জনের স্কোয়াডে জেমস ভিন্সকে জায়গা দিয়েছে ইংল্যান্ড।

    ভারতের বিপক্ষে তৃতীয় টেস্টে খেলার সময় জনি বেয়ারস্টো হাতের আঙুলে চোট পাওয়ায় তার স্থলাভিষিক্ত হয়েছেন জেমস ভিন্স।

    ১৩ টেস্ট খেলা জেমস ভিন্স তার শেষ টেস্ট ম্যাচটি খেলেছিলেন গত এপ্রিল মাসে নিউজিল্যান্ড সফরে। সেখানে তিনি ৩০.৫৪ গড়ে রান করেছিলেন এবং তার ক্যারিয়ারের তিনটি অর্ধশতকই তিনি ঐ সফরে করেছিলেন। গেল সপ্তাহে হ্যাম্পশায়ারের হয়ে নটিংহ্যামশায়ারের বিপক্ষেও তিনি ভালো ফর্মে ছিলেন। দুই ইনিংসে তিনি যথাক্রমে ৭৪ ও ১৪৭ রান করেন।

    জনি বেয়ারস্টো খেলার জন্য অনুপযুক্ত বলে গণ্য হলেই একমাত্র ভিন্সের খেলার সম্ভাবনা রয়েছে। ইংল্যান্ড আশাবাদী যে, বেয়ারস্টো স্পেশালিস্ট ব্যাটসম্যান হিসেবে নিজেকে তৈরি করতে পারবেন।

    আরেকটি পরিবর্তন হচ্ছে চতুর্থ টেস্টে দলে থাকবেন না জেমি পোর্টার। কারণ তিনি এসেক্সের হয়ে খেলতে যাবেন। জেনিংস ও কুক এই সিরিজে এখনও কোনো অর্ধশতক না করলেও তারা ওপেনার হিসেবে তাদের দায়িত্ব পালন করবেন।

    চতুর্থ টেস্টে ইংল্যান্ড দল: জো রুট (অধিনায়ক), মঈন আলী, জেমস অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো, স্টুয়ার্ট ব্রড, জস বাটলার, অ্যালিস্টার কুক, স্যাম কারান, কিটন জেনিংস, ওলি পোপ, আদিল রশিদ, বেন স্টোকস, জেমস ভিন্স এবং ক্রিস ওকস।

     

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/জেএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা