চার ক্রীড়াবিদকে পুরস্কৃত করলো বিওএ – BD Sports 24
  • চার ক্রীড়াবিদকে পুরস্কৃত করলো বিওএ

    December 30th, 2017

    ক্রীড়া প্রতিবেদক :
    বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন (বিওএ) ইসলামিক সলিডারিটি গেমসের চার পদকজয়ী ক্রীড়াবিদকে আজ শনিবার পুরস্কৃত করেছে।

    গেমসে শ্যুটিংয়ের ১০ মিটার এয়ার রাইফেল মিক্সড ইভেন্টে স্বর্ণ জয়ী আবদুল্লাহ হেল বাকি ও সৈয়দা আতকিয়া হাসান দিশা, ১০ মিটার এয়ার রাইফেলে রৌপ্য জয়ী রাব্বি হাসান মুন্না এবং কুস্তির ৬৯ কেজি ইভেন্টে ব্রোঞ্জ জয়ী শিরিন সুলতানাকে আনুষ্ঠানিকভাবে পুরস্কারের অর্থ তুলে দেয়া হয়।

    স্বর্ণ পদক জয়ী ২ শ্যুটারকে ২ লাখ টাকা করে, রৌপ্য পদক জয়ীকে ২ লাখ টাকা এবং ব্রোঞ্জ জয়ী ক্রীড়াবিদ পেয়েছেন ১ লাখ টাকা।

    শুধু ক্রীড়াবিদদেরই নয়, স্বর্ণ জয়ে অবদান রাখায় শ্যুটিংয়ের কোচ ক্লাবস জর্ন ক্রিস্টানসেন ১ লাখ টাকা, রৌপ্যপদক জয়ে ৭৫ হাজার টাকা এবং মহিলা কুস্তির ব্রোঞ্জ জয়ী  কোচ তাবিউর রহমান পাহলোয়ানকে ৫০ হাজার টাকা অর্থ পুরস্কার দেয়া হয়েছে।

    আবদুল্লাহ হেল বাকি অনুপস্থিত থাকায় তার পক্ষে পুরস্কারের চেক গ্রহণ করেন শ্যুটিং দলের ম্যানেজার গোলাম শফিউদ্দিন খান, কোচ ক্লাবস জনের অনুপস্থিতিতেও তার অর্থ পুরস্কারের চেক তিনি গ্রহণ করেছেন।

    কুর্মিটোলা গলফ ক্লাবে শনিবার দুপুরে পদকজয়ী ক্রীড়াবিদ এবং তাদের প্রশিক্ষকদের হাতে পুরস্কারের চেক তুলে দেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সভাপতি ও সেনাপ্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ সফিউল হক।

    এ সময়ে উপস্থিত ছিলেন বিওএ সহসভাপতি মাহাবুব আরা গিনি এমপি, অঞ্জন চৌধুরী পিন্টু ও শেখ বশির আহমেদ, মহাসচিব সৈয়দ শাহেদ রেজা এবং ইসলামিক সলিডারিটি গেমসের শেফ দ্য মিশন নুরুল ফজল বুলবুল।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা