চেন্নাইকে হারিয়ে কলকাতার প্রতিশোধ – BD Sports 24
  • চেন্নাইকে হারিয়ে কলকাতার প্রতিশোধ

    May 3rd, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কলকাতা, ৩ মে: প্রথম সাক্ষাতে চেন্নাইয়ের কাছে ৫ উইকেটে হেরেছিল কলকাতা নাইট রাইডার্স। আজ প্রতিশোধের ম্যাচে কলকাতার ইডেন গার্ডেনে ফিরতি ম্যাচে ৬ উইকেটে চেন্নাইয়ে হারিয়ে প্রথম সাক্ষাতে হারের প্রতিশোধ নিয়েছে কলকাতা নাইট রাইডার্স।

    চেন্নাইয়ের করা ১৭৭ রানের জবাবে ব্যাট করতে নেমে কলকাতা ১৪ বল বাকি থাকতেই ৪ উইকেটে ১৮০ রান স্কোরবোর্ডে জমা করে। ফলে ৬ উইকেটে জিতে যায় কলকাতা।

    কলকাতার হয়ে সর্বোচ্চ ৫৭ রান করে ৪ নম্বরে ব্যাট করতে নামা সুবমান গিল। ২৫ বলে ১ চার ও ৪ ছক্কায় ৫৭ রানে অপরাজিত থাকেন তিনি। অধিনায়ক দিনেশ কার্তিক ছিলেন অত্যন্ত মারমুখী। মাত্র ১৮ বলে ৭ বাউন্ডারি ও ১ ছক্কায় কার্তিক অপরাজিত থাকেন ৪৫ রানে। এছাড়া সুনীল নারাইন ২০ বলে ৩২ রিংকু সিং ১৬ এবং ক্রিস লিন করেন ৬ বলে ১২ রান।

    চেন্নাইয়ের বোলারদের মধ্যে রবীন্দ্র জাদেজা, হরভজন সিং, কেএম আসিফ এবং লাঙ্গি এনগিদি একটি করে উইকেট নেন।

    টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ১৭৭ রান করতে সক্ষম হয় চেন্নাই। সর্বোচ্চ ২৫ বলে ৪৩ রান করেন অধিনায়ক ধোনি। ধোনি তার ইনিংসটি সাজান একটি চার ও ৪টি ছক্কার সাহায্যে।

    আজ ব্যাট করতে সবাই মোটামুটি রানের দেখা পান। দ্বিতীয় সর্বোচ্চ ৩৬ রান আসে ওপেনার শেন ওয়াটসনের ব্যাট থেকে। ২৫ বলে ৩৬ রান করেন ওয়াটসন। সুরেশ রায়না ২৬ বলে ৩১, অপর ওপেনার ফাফ ডু প্লেসিস ১৫ বলে ২৭, আমবাতি রাইদু ১৭ বলে ২১ এবং রবীন্দ্র জাদেজা ১২ বলে ১২ রান করে আউট হন।

    কলকাতার বোলারদের মধ্যে সুনীল নারাইন এবং পিযুস চাওলা দুটি করে এবং কুলদীপ যাদব একটি করে উইকেট নেন।

    ম্যাচসেরা হন কলকাতা নাইট রাইডার্সের সুনীল নারাইন।

    এ ম্যাচ জয়ের ফলে ৯ খেলায় ১০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে কলকাতা। অপরদিকে সমসংখ্যক ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থান দখলে রেখেছে চেন্নাই।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা