চেন্নাইয়ে হুমকির মুখে আইপিএল – BD Sports 24
  • চেন্নাইয়ে হুমকির মুখে আইপিএল

    April 10th, 2018

    ক্রীড়া ডেস্ক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    চেন্নাই, ১০ এপ্রিল ২০১৮ : চেন্নাইয়ে হুমকির মুখে পড়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। তবে  স্থানীয় প্রশাসন থেকে বলা হয়েছে তারা যে কোন পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত রয়েছে।

    তারপরও আজ মঙ্গলবার বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় চেন্নাই চিপুক স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্স ও চেন্নাই সুপার কিংসের মধ্যকার ম্যাচটি সময় মত মাঠে গড়াবে কিনা এ নিয়েও শঙ্কা দেখা দিয়েছে।

    তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে বলা হয়েছে, যে কোনো ধরনের পরিস্থিতি মোকাবেলায় প্রশাসন প্রস্তুত রয়েছে। এরই মধ্যে স্টেডিয়াম এলাকা জুড়ে কড়া নিরাপত্তার বলয় গড়ে তোলা হয়েছে। এমন কী ম্যাচ চলাকালীন সময় যে কোনো ধরনের ঝামেলা এড়াতে ৪ হাজার পুলিশ মোতায়েন রাখা হচ্ছে।

    পাশাপাশি ভারতের দুই রাজ্য কর্ণাটক ও তামিলনাড়ুর মধ্যে বিবাদমান কাবেরী নদীর পানিবণ্টনে সর্বোচ্চ আদালত বোর্ড গঠনের নির্দেশনা দিলেও তা বাস্তবায়নে গড়িমসির কারণে ক্ষুব্ধ চেন্নাইয়ের রাজনৈতিক অঙ্গন। এমন অবস্থায় ভারতে চলমান আইপিএলও রাজ্যটিতে হুমকির মুখে।

    ভারতীয় বিভিন্ন গণমাধ্যমে জানা যায়, প্রতিবাদকারীরা ম্যাচ চলাকালীন স্টেডিয়ামের ভেতরে কালো পতাকা নিয়ে প্রবেশ করার পরিকল্পনা করছে।

    যদিও এরই মধ্য প্রশাসনের পক্ষ থেকে ম্যাচ দেখতে আসা দর্শকদের ব্যানার, মোবাইল, ক্যামেরা ও অন্য কোনো গ্যাজেট নিয়ে প্রবেশ না করার জন্য সতর্ক করে দেওয়া হচ্ছে।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০