চেলসিকে হারিয়ে টানা ষষ্ঠ জয় লিভারপুলের – BD Sports 24
  • চেলসিকে হারিয়ে টানা ষষ্ঠ জয় লিভারপুলের

    September 22nd, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ২২ সেপ্টেম্বর: ইংলিশ প্রিমিয়ার লিগে টানা ষষ্ঠ জয়ের দেখা পেয়েছে লিভারপুল। আজ স্ট্যাম্পফোর্ড ব্রিজে নিজেদের ষষ্ঠ খেলায় চেলসিকে ২-১ গোলে পরাজিত করেছে। ফলে টানা ষষ্ঠ জয়ে পূর্ণ ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার এককভাবে শীর্ষে রয়েছে লিভারপুল। সমসংখ্যক খেলায় ১৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ম্যানচেস্টার সিটি।

     

    চেলসি এ ম্যাচ জিততেও পারতো। লিভারপুল গোলরক্ষক আদ্রিয়ানের কল্যাণে বেঁচে যায় লিভারপুল। প্রথমার্ধ ও দ্বিতীয়ার্ধ মিলিয়ে বেশ কয়েকটি নিশ্চিত গোল অসামান্য দক্ষতায় নস্যাৎ করে দেন লিভারপুলের গোলরক্ষক আদ্রিয়ান।

     

    ১৪ মিনিটেই গোলের দেখা পায় লিভারপুল। এ সময় সালাহ’র কাছ থেকে বল পেয়ে আলেকজান্ডার আরনল্ড চেলসির জালে বল পাঠাতে ভুল করেননি (১-০)।

     

    ২৮ মিনিটে গোল করে সমতা এনেছিলো চেলসি। কিন্তু ভার-এর কল্যাণে বেঁচে যায় লিভারপুল। রেফারি অফসাইডের কারণে গোলটি বাতিল করে দেন।

    ২ মিনিটই পরই অর্থাৎ ৩০ মিনিটে লিভারপুলের ব্রাজিলিয়ান ফুটবলার রবার্টো ফিরমিনোর গোলে ব্যবধান দ্বিগুণ করে লিভারপুল। এ সময় রবার্টসনের ফ্রি কিক থেকে ফিরমিনোর নেয়া দর্শনীয় হেড চেলসির জাল স্পর্শ করে (২-০)। সেইসাথে প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থাকে লিভারপুল।

     

    ৭১ মিনিটে বক্সের বাইরে থেকে কন্টের ডান পায়ের জোরালো শট লিভারপুলের জালে আশ্রয় নিলে ব্যবধান কমায় চেলসি (১-২)। বাকি সময় আর কোনো গোল না হওয়ায় চেলসির বিপক্ষে ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল।

     

    এ ম্যাচ হেরে যাওয়ায় ৬ খেলায় ৮ পয়েন্ট নিয়ে দশম স্থানে রয়েছে চেলসি।

     

    এদিন ইংলিশ প্রিমিয়ার লিগের অপর খেলায় দুইবার করে পিছিয়ে পড়েও অ্যাস্টন ভিলাকে ৩-২ গোলে হারিয়েছে আর্সেনাল। এ ম্যাচ জয়ের ফলে ৬ খেলায় ১১ পয়েন্ট সংগ্রহে এক লাফে ১১তম স্থান থেকে চতুর্থ স্থানে ওঠে এসেছে আর্সেনাল।

     

    অপরদিকে ৬ খেলায় ৪ পয়েন্ট নিয়ে ১৮তম স্থানে রয়েছে অ্যাস্টন ভিলা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...