চেলসিতে স্বস্তিতে আছেন লুইজ – BD Sports 24
  • চেলসিতে স্বস্তিতে আছেন লুইজ

    July 30th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ৩০ জুলাই: স্ট্যামফোর্ড ব্রিজে নতুন কোচ সারির অধীনে সময়টা দারুণ উপভোগ করছেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার ডেভিড লুইজ। আর সে কারণেই চেলসি ছাড়ার কোনো ইচ্ছাই তার নেই বলে ইঙ্গিত পাওয়া গেছে।

    প্রিমিয়ার লিগের আগের মৌসুমে সাবেক কোচ এন্টোনিও কন্টের অধীনে লুইজের সময়টা মোটেই ভালো যায়নি। কিন্তু সারির নিয়োগের সাথে সাথে অভিজ্ঞ এই ডিফেন্ডার আবারো মাঠে ফিরেছেন। প্রাক মৌসুম সফরের অংশ হিসেবে অস্ট্রেলিয়ায় পার্থ গ্লোরির বিপক্ষে জয় দিয়ে সারির চেলসি অধ্যায় শুরু হয়েছে। এরপর ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে ইন্টার মিলানের বিপক্ষে পেনাল্টি শ্যুট আউটে জয়ী হয়েছে চেলসি। দুটি ম্যাচে চেলসির রক্ষণভাগে মূল দায়িত্বে ছিলেন লুইজ।

    ২০১৬ সালে দ্বিতীয়বারের মত চেলসিতে যোগ দিয়েছিলেন ৩১ বছর বয়সী লুইজ। ২০১৪ সালে লিগ ওয়ান জায়ান্ট পিএসজিতে যাবার আগে ২০১১ থেকে ব্লুজদের হয়েই খেলেছেন। তবে দ্বিতীয় মেয়াদে ফিরে তিনি লন্ডনেই থাকতে বেশি আগ্রহ প্রকাশ করেছেন।

    এ সম্পর্কে লুইজ বলেন, ‘আমি এখানে থাকার জন্যই চেলসিতে ফিরেছি। প্যারিস থেকে যখন আবারো এখানে ফেরার সিদ্ধান্ত নিয়েছিলাম তখন প্রিমিয়ার লিগ জয় ও চেলসির হয়ে কিছু করে দেখানোর স্বপ্ন নিয়েই এসেছিলাম। সে কারণেই এখানে আসতে পেরে আমি খুবই খুশী। এখানকার দর্শন আমি বেশ পছন্দ করি। দারুণ কৌশলে বলের পজিশন ঠিক রেখে আমরা নিজেদের সেরাটা দিয়ে খেলে থাকি। প্রতিটি দিনই সারি নিজের দর্শন দিয়ে আমাদের সহযোগিতা করার চেষ্টা করে যাচ্ছেন। এক্ষেত্রে আমাদের সকলের খুশী হয়ে নিজেদের সেরাটা দিতে হবে। সারি শুধুমাত্র আমাদের পথ দেখিয়ে দিবেন।’বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...