চ্যাম্পিয়নশিপ লিগের দু’টি খেলাই ড্র – BD Sports 24
  • চ্যাম্পিয়নশিপ লিগের দু’টি খেলাই ড্র

    November 6th, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ০৬ নভেম্বর: মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে আজ সোমবারের দুটি খেলায় কোনো দলই জিততে পারেনি। অমীমাংসিতভাবে শেষ হয়েছে খেলা দু’টি।

    কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব ও কাওরান বাজার প্রগতি সংঘ। এই ম্যাচে অবশ্য কেউ জেতেনি। ১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেছে উভয় দল।

    সোমবার ম্যাচের ৭ মিনিটে মো. রুবেলের গোলে এগিয়ে যায় পুলিশ ফুটবল ক্লাব। ৯ মিনিটের মাথায় কাওরান বাজারের শিপন গোল করে ম্যাচে সমতা ফেরান। বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় ১-১ গোলে ড্র হয় খেলাটি।

    ১৭ খেলায় ২২ পয়েন্ট নিয়ে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব রয়েছে সপ্তম স্থানে। সমসংখ্যক ম্যাচে মাত্র ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার তলানিতে রয়েছে কাওরান বাজার প্রগতি সংঘ।

    এছাড়া দিনের অপর খেলায় মুখোমুখি হয় টিএন্ডটি ক্লাব মতিঝিল ও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। মতিঝিলের দুই ক্লাবের লড়াইয়েও কেউ জয়ের দেখা পায়নি। গোলশূন্য ড্র করে পয়েন্ট ভাগাভাগিতেই সন্তুষ্ট থাকতে হয় তাদের।

    এই ড্রয়ের ফলে ১৭ ম্যাচ থেকে ২৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে অবস্থান নিয়েছে টিএন্ডটি ক্লাব। ২৩ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। এই ম্যাচের মধ্য দিয়ে ১৭তম রাউন্ডের খেলা শেষ হলো।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১