চ্যাম্পিয়নশিপ লিগে নোফেল রানার্স আপ – BD Sports 24
  • চ্যাম্পিয়নশিপ লিগে নোফেল রানার্স আপ

    November 5th, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ০৫ নভেম্বর: মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে এক ম্যাচ হাতে রেখেই রানার্স আপ হয়েছে নবাগত দল নোফেল (নোয়াখালী-ফেনী-লক্ষ্মীপুর)। গতকাল শনিবার অপর নবাগত দল বসুন্ধরা কিংস এক ম্যাচ বাকি থাকতেই চ্যাম্পিয়ন হয়।

    আজ রোববার কমলাপুর স্টেডিয়ামে নোফেল উত্তর বারিধারাকে ১-০ গোলে হারিয়ে রানার্স-আপ হয় তারা। পাশাপাশি বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে আগামী মৌসুমে খেলার টিকিটও পায় তারা।

    প্রথমার্ধে কোনো দলই গোল করতে পারেনি। ৮৪ মিনিটে সাজ্জাদ জামানের গোলে উত্তর বারিধারার বিপক্ষে ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে নোফেল।

    এই জয়ের ফলে ১৭ ম্যাচের ৮টিতে জিতে, ৭টিতে ড্র করে ও ২টিতে হেরে ৩১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে নোফেল। সমান ম্যাচ থেকে ২৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে উত্তর বারিধারা।

    এদিকে দিনের অপর ম্যাচে মুখোমুখি হয় ফকিরেরপুল ইয়ংমেন্স ক্লাব ও সকার ক্লাব ফেনী। এই ম্যাচের যোগ করা সময়ের গোলে জয় পেয়েছে ফকিরেরপুল। রোববার ম্যাচের ৯০+২ মিনিটের সময় সোহাগ হোসেন গোল করে দলকে জয়ের স্বাদ দেন।

    এই জয়ের ফলে ১৭ ম্যাচের ৫টিতে জিতে, ৭টিতে ড্র করে ও ৫টিতে হেরে ২২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ষষ্ঠস্থানে রয়েছে ফকিরেরপুল ইয়ংমেন্স ক্লাব। সমান ম্যাচ থেকে ১৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে রয়েছে সকার ক্লাব ফেনী।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা