চ্যাম্পিয়নের জন্য ফাইট দিবো: টিটো – BD Sports 24
  • চ্যাম্পিয়নের জন্য ফাইট দিবো: টিটো

    October 14th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৪ অক্টোবর: আসন্ন প্রিমিয়ার বিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন জন্য ফাইট দিবো। আজ বাফুফে ভবনে দলের খেলোয়াড়দের রেজিস্ট্রেশন করতে আসা শেখ কামাল ক্রীড়াচক্রের কোচ সাইফুল বারী টিটো এমনটাই বললেন।

    তিনি বলেন, মৌসুমের প্রথম আসর ফেডারেশন কাপের শিরোপা জয়ের জন্যই মাঠে নামবে তার দল। দেশি-বিদেশিদের সমন্বয়ে শক্তিশালী দল গঠন করা হয়েছে এবার। দলের বিদেশি খেলোয়াড়দের প্রসঙ্গে বলেন, বিদেশিরা অত্যন্ত ভালো মানের। আগের লিগগুলোতে ঢাকার মাঠ মাতানো সনি নর্দের চেয়েও তার দলের বিদেশি খেলোয়াড়রা ভালো।

    প্রিমিয়ার লিগে তার দল চ্যাম্পিয়নের জন্য ফাইট দিবে বলে তিনি জানান। তিনি বলেন, প্রথমে লক্ষ্য থাকবে প্রথম লেগে ভালো করা। এর পরের টার্গেট দ্বিতীয় লেগ।

    শেখ রাসের ক্রীড়াচক্রের খেলোয়াড় তালিকা: মো: আশরাফুল ইসলাম রানা, সবুজ দাস রঘু এবং মামুন খান (গোলরক্ষক); মো: খালেকুজ্জামান, বিশ্বনাথ ঘোষ, মো: সোহেল রানা (নানী), মো: আরিফুল ইসলাম, মো: রাসেদুল আমিন মনি, উত্তম কুমার বনিক, মো; ইয়াসিন খান, মো: নাহিদুল ইসলাম নাহিদ, ইয়ামিন আহমেদ চৌধুরীমুন্না এবং আলিসন দুকাকো উদুকু (রক্ষণভাগ); মো: মেজবাহউদ্দিন, মো: সোহেল রানা, মো: আবদুল্লাহ,  মো: ইলিয়াস, মো: ফজলে রাব্বি, মো: সাহেদুল আলম, ফরহাদুজ্জামান বাবু এবং মো: জামাল হোসেন (মিডফিল্ডার); মো: তরিকুল ইসলাম জুলফিকার, মো: আমিনুর রহমান সজীব, মো: রুমন হোসেন, বিপলু আহমেদ, মো: সাজিদুর রহমান, রাফায়েল ওদুইন অনরিবি, অ্যালেক্স রাফায়েল দা সিলভা অ্যান্টনিও এবং আজিজভ আলিসের (ফরোয়ার্ড)।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা