চ্যাম্পিয়ন্স ও ইউরোপা লিগের ড্র’র তারিখ ঘোষণা – BD Sports 24
  • চ্যাম্পিয়ন্স ও ইউরোপা লিগের ড্র’র তারিখ ঘোষণা

    September 10th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    প্যারিস, ১০ সেপ্টেম্বর: চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোপা লিগের গ্রুপ পর্বের ড্রয়ের তারিখ ও স্থান ঘোষণা করেছে ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ সংস্থা উয়েফা। আগামী ১ অক্টোবর সুইজারল্যান্ডের নিঁওনে উয়েফার সদর দপ্তরে আয়োজিত অনুষ্ঠানে এই ড্র ছাড়াও ২০১৯-২০ মৌসুমের পুরস্কার বিজয়ীদের পুরস্কৃত করা হবে।

     

    লা লিগার দল হিসেবে এই ড্রয়ে অংশ নিবে রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা, এ্যাথলেটিকো মাদ্রিদ ও সেভিয়া। ইউরোপা লিগের গ্রুপ পর্বে সরাসরি খেলার যোগ্যতা অর্জন করেছে ভিয়ারেল ও রিয়াল সোসিয়েদাদ।

     

    প্রিমিয়ার লিগের শীর্ষ চারটি ক্লাব হিসেবে থাকছে লিভারপুল, ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসি। ইতালিয়ান সিরি-এ লিগের ক্লাবগুলো হলো জুভেন্টাস, ইন্টার মিলান, আটালান্টা ও ল্যাজিও।

     

    আর বুন্দেসলিগা থেকে ড্র’তে অংশ নিবে বায়ার্ন মিউনিখ, বরুসিয়া ডর্টমুন্ড, আরবি লিপজিগ ও বরুসিয়া মনচেনগ্ল্যাডবাখ। লিগ ওয়ানের ক্লাবগুলো হচ্ছে পিএসজি, মার্সেই ও রেনে।

     

    শীর্ষ এই পাঁচ ইউরোপিয়ান লিগের বাইরে গ্রুপ পর্বের জন্য বাছাইকৃত অন্যান্য দলগুলো হচ্ছে নেদারল্যান্ডের আয়াক্স, রাশিয়ার জেনিথ সেন্ট পিটার্সবাগ ও লোকোমোটিভ মস্কো, ইউক্রেনের শাখতার দোনেস্ক, পর্তুগালের পোর্তো, তুরষ্কের ইস্তাম্বুল বাসাকসের ও বেলজিয়ামের ক্লাব ব্রাগ। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...