চ্যাম্পিয়ন্স ট্রফি হকিতে অস্ট্রেলিয়ার কাছে ভারতের হার – BD Sports 24
  • চ্যাম্পিয়ন্স ট্রফি হকিতে অস্ট্রেলিয়ার কাছে ভারতের হার

    June 27th, 2018

    ক্রীড়া ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম
    নেদারল্যান্ডস, ২৭ জুন: চ্যাম্পিয়ন্স ট্রফি হকির তৃতীয় ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে হেরে গেছে ভারত।পাকিস্তান ও নিউজিল্যান্ডের বিরুদ্ধে জিতে চ্যাম্পিয়ন্স ট্রফি হকির যাত্রাটা ভালোভাবেই শুরু করেছিল।
    দারুণ ছন্দেও রয়েছে ভারতীয় দল। এ দিনও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নিজেদের সেরাটাই দিয়েছিল ভারত।। কিন্তু শেষ পর্যন্ত তা ধরে রাখতে ব্যর্থ হয় ভারত। ২-৩ গোলে অস্ট্রেলিয়ার কাছে হার মানে তারা।
    বিশ্ব চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার সঙ্গে ম্যাচটা সহজ ছিল না। আর এদিনই সেরা খেলাটা খেলল অস্ট্রেলিয়া এই টুর্নামেন্টের। ম্যাচ শুরু ৬ মিনিটের মধ্যে গোল করে অস্ট্রেলিয়াকে এগিয়ে দিয়েছিলেন লাচলান শার্প। ১০ মিনিটে ভারতকে সমতায় ফেরান বরুণ কুমার।
    ১৫ মিনিটে আবার অস্ট্রেলিয়াকে এগিয়ে দেন টম ক্রেইগ। ৩৩ মিনিটে ট্রেন্ট মিট্টন এর গোলে ৩-১এ লিড নেয় ক্যাঙ্গারুরা। ৫৮ মিনিটে হরমানপ্রীত সিংহ গোল করে ব্যবধান কমান (২-৩)।
    তালিকার শীর্ষে ছিল ভারত। এই হারে তিন নম্বরে নেমে গেছে তারা। অস্ট্রেলিয়া উঠে গেল শীর্ষে। দু’নম্বরে একই পয়েন্ট নিয়ে রয়েছে আয়োজক দেশ নেদারল্যান্ডস। অস্ট্রেলিয়ার পয়েন্ট সাত। ভারত ও নেদারল্যান্ডসের পয়েন্ট ছয়। রাউন্ড রবিন লিগ শেষে শীর্ষে থাকা দুই দল রোববার মুখোমুখি হবে ফাইনাল ম্যাচে।
    ২৮ জুন বৃহস্পতিবার ভারত মুখোমুখি হবে বেলজিয়ামের।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা