চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ড্র’র বাছাই চূড়ান্ত – BD Sports 24
  • চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ড্র’র বাছাই চূড়ান্ত

    August 22nd, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    প্যারিস, ২২ আগস্ট: ইন্টার মিলানকে ইউরোপা লিগের ফাইনালে ৩-২ গোলে পরাজিত করে শিরোপা জিতেছে সেভিয়া। আর এর মাধ্যমে ২০২০-২১ মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের বাছাই দলগুলোর তালিকাও চূড়ান্ত হয়েছে।

     

    ইউরোপিয়ান শিরোপা জয়ী সেভিয়া ছয়টি লিগের চ্যাম্পিয়ন দলের সাথে পট ওয়ানে থাকবে। লিগ চ্যাম্পিয়ন দলগুলো হচ্ছে রিয়াল মাদ্রিদ, লিভারপুল, বায়ার্ন মিউনিখ, প্যারিস সেইন্ট-জার্মেই, জুভেন্টাস ও জেনিথ সেন্ট পিটার্সবার্গ। এই পটে সপ্তম লিগ বিজয়ী দল হিসেবে যোগ দিবে এফসি পোর্তো।

     

    আগামী ১ অক্টোবর এবারের আসরের ড্র অনুষ্ঠিত হবে। গ্রুপ পর্বের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে ২০ অক্টোবর।
    গ্রুপ পর্বের দলগুলো হচ্ছে :

    পট ওয়ান : রিয়াল মাদ্রিদ, লিভারপুল, বায়ার্ন মিউনিখ, প্যারিস সেইন্ট-জার্মেই, জুভেন্টাস, জেনিথ সেন্ট পিটার্সবার্গ, সেভিয়া ও এফসি পোর্তো।

    পট টু : বার্সেলোনা, এ্যাথলেটিকো মাদ্রিদ, ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড, বরুসিয়া ডর্টমুন্ড, শাখতার দোনেস্ক, চেলসি ও বেনফিকা কিংবা আয়াক্সের মধ্যে একটি দল।

     

    পট টুতে তিনটি ইংলিশ ক্লাব থাকার অর্থ হচ্ছে প্রুপ পর্বে লিভারপুলের প্রতিপক্ষ হতে যাচ্ছে বার্সেলোনা, এ্যাথলেটিকো মাদ্রিদ, শাখতার ও বেনফিকা/আয়াক্সের মধ্যে যেকোন একটি দল।

     

    বাছাইপর্বের রাউন্ডের ফলাফলের উপর বাকি দুটি পটের দলগুলো নির্ভর করছে। যদিও পট থ্রিতে এখনো পর্যন্ত নিশ্চিত হয়েছে তিনটি দল : আরবি লিপজিগ, ইন্টার মিলান ও ল্যাজিও। বাছাইপর্বের বাঁধা অতিক্রম করতে পারলে তাদের সাথে যোগ দিতে পারে ডায়নামো কিয়েভ, সালজবার্গ, অলিম্পিয়াকোস ও সেলটিক।

     

    পট ফোরে নিশ্চিত হওয়া দুটি দল হচ্ছে স্টাদে রেনে ও ইস্তাম্বুল বাসাকশেইর। সবচেয়ে নিচের সারির এই পটে আরো যোগ দিতে পারেন লোকোমোটিভ মস্কো, ক্লাব ব্রাগ, মার্সেই, আটালান্টা ও বরুসিয়া মনচেনগ্ল্যাডবাচ। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...