চ্যাম্পিয়ন হলে বিশেষ পুরস্কার: প্রীতি জিনতা – BD Sports 24
  • চ্যাম্পিয়ন হলে বিশেষ পুরস্কার: প্রীতি জিনতা

    April 22nd, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কলকাতা, ২২ এপ্রিল: আইপিএলের এবারের আসরে চ্যাম্পিয়ন হতে পারলে বিশেষ পুরস্কার দেয়ার ঘোষণা দিয়েছেন কিংস ইলেভেন পাঞ্জাবের কর্ণধার জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিনতা।

    গতকাল শনিবার ইডেন গার্ডেনে কলকাতা নাইট রাইডার্সকে হারানোর পর প্রীতি জিনতা জানান, তার দল কিংস ইলেভেন পাঞ্জাব চ্যাম্পিয়ন তিনি দলের খেলোয়াড়দের বিশেষ কিছু দেবেন। কিন্তু কী দেবেন, তিনি তা স্পষ্ট করে বলেননি।

    শনিবার ম্যাচ শেষে টিভিতে লোকেশ রাহুলের সাক্ষাৎকার নিচ্ছিলেন প্রীতি। যেখানে রাহুল হঠাৎ করে বলেন, “দল চ্যাম্পিয়ন হওয়ার পরে শাহরুখ ভাই যেমন নাইটদের জন্য সমারসল্ট দিয়েছিল, তোমাকেও কিন্তু আমাদের জন্য এরকমই কিছু করে দেখাতে হবে।”

    হঠাৎ এমন পরিস্থিতির জবাবে প্রীতি বলেন, “ব্যাপারটা কী? তোমরা সবসময় আমাকে নিয়ে মজা করো কেন? ঠিক আছে, বিশেষ কিছু আমিও তোমাদের দেব। আগে চ্যাম্পিয়ন হয়ে দেখাও তোমরা?

    ক্রিস গেইল প্রসঙ্গে বলিউডের নায়িকা বলেন, ‘‘এটা ঠিক যে, আমরা প্রথমে গেইলকে দলে নেইনি। ওর জায়গায় আমরা একজন ভারতীয় ব্যাটসম্যানকে নেব বলে ঠিক করে রেখেছিলাম। কিন্তু কাউকে না পেয়ে দ্বিতীয় দিন আমরা ওকে নেওয়ার সিদ্ধান্ত নিই। এখন তো দেখছি ও-ই কাঁপিয়ে দিচ্ছে।’’

    তবে গেইল দুর্দান্ত ব্যাটিং করলেও দলের মালিকের কাছ থেকে প্রশংসা পান রাহুলও। প্রীতি তাঁকে বলেন, ‘‘শুধু গেইলের ওপর চাপ দিলে হবে না। তোমাদের সবাইকে একসঙ্গে ভালো পারফরম্যান্স করতে হবে। তা না হলে আমরা আইপিএল চ্যাম্পিয়ন হব কী করে? এ বারে আমাদের দলটা অনেক ভাল। অশ্বিনের মতো একজন অধিনায়ক পেয়েছি। দলে ভালো ব্যাটসম্যান, বোলার সব আছে। তা হলে আমাদের চ্যাম্পিয়ন না হওয়ার কোনো কারণ দেখছি না।’’

    রাহুলও প্রীতি জিনতাকে বলেন, ‘‘আমরা অবশ্যই চেষ্টা করব নিজেদের সেরাটা দিয়ে চ্যাম্পিয়ন হওয়ার। তবে এখনও আমাদের অনেকটা পথ পেরোতে হবে। অনেকগুলো ম্যাচ জিততে হবে।

    রাহুল আরও বলেন, আমি তাই গেইলকে ক্রিজে দাঁড়িয়েই বলছিলাম, বেশি ঝুঁকি নিয়ে বড় শট খেলো না। হঠাৎ পিঠে বা কোমরে ব্যথা শুরু হয়ে গেলে সমস্যা হয়ে যাবে। আরও অনেকগুলো ম্যাচ খেলতে হবে তোমাকে। একথা শুনে গেইল বলে, ‘চিন্তা কোরো না বন্ধু। আমি একেবারে ফিট আছি। থাকবও।’ যা শুনে আমি কিছুটা স্বস্তি পাই।’ গেইলের এ ধরনের মানসিকতার কথা শুনে যারপরনাই খুশি প্রীতি জিনতাও।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা