ছক্কায় নিজের গাড়ির কাঁচ ভাঙলেন ও’ব্রায়ান – BD Sports 24
  • ছক্কায় নিজের গাড়ির কাঁচ ভাঙলেন ও’ব্রায়ান

    August 28th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ডাবলিন, ২৭ আগস্ট: আয়ারল্যান্ডের ইন্টার-প্রভিন্সিয়াল টি-২০ টুর্নামেন্টে নর্থ ওয়েস্ট ওয়ারিয়র্সের বিপক্ষে ছক্কা মেরে বলকে স্টেডিয়ামছাড়া করেন লেনস্টার লাইটিংএর হয়ে খেলতে নামা কেভিন ও’ব্রায়ান। বল গিয়ে আছড়ে পড়ে মাঠ সংলগ্ন কার-পার্কিংয়ে থাকা ও’ব্রায়ানের গাড়িতেই। যাতে তার গাড়ির পেছনের কাঁচ টুকরা-টুকরা হয়ে ভেঙে পড়ে।

     

    বলের আঘাতে ভেঙে যাওয়া ও’ব্রায়ানের গাড়ির পেছনের কাঁচের ছবি টুইট করেছে ক্রিকেট আয়ারল্যান্ড। সেটির সামনে দাঁড়িয়ে ছবিও তুলেছেন ও’ব্রায়ান।

     

    টুইটারে ছবিটি দেখার পর ও’ব্রায়ানের গাড়ির কাঁচ ঠিক করে দেয়ার ইচ্ছা প্রকাশ করে টয়োটা লং মাইল নামে একটি প্রতিষ্ঠান। ও’ব্রায়ানকে উদ্দেশ্য করে তারা টুইট করে লিখেছে, ‘লেনিস্টারের হয়ে ম্যাচসেরা পারফরম্যান্সের পর আমাদের পণ্য দূত সোজা এখানে চলে আসো। চিন্তা করো না তুমি, আমরা নতুনের মতো গাড়ির পেছনের কাঁচ ঠিক করে দিবো।’

     

    ম্যাচ শেষে গাড়ি নিয়ে সোজা টয়োটার কাছে নিয়ে যান ও’ব্রায়ান। সেখানে ঠিক করা হচ্ছে ও’ব্রায়ানের গাড়ির পেছনের কাঁচ।

     

    বৃষ্টির কারণে ১২ ওভারে অনুষ্ঠিত হয় নর্থ ওয়েস্ট ওয়ারিয়র্স-লেনস্টার লাইটিংএর ম্যাচটি। লেনস্টার লাইটিংএর হয়ে ওপেনার হিসেবে নেমে ৩৭ বলে ৩টি চার ও ৮টি ছক্কায় ৮২ রান করেন ও’ব্রায়ান। ৮টি ছক্কার একটি ও’ব্রায়ানের গাড়ির পেছনের কাঁচ ভাঙ্গে।

     

    ও’ব্রায়ানের ব্যাটিং নৈপুন্যে ১২ ওভারে ৪ উইকেটে ১২৪ রান করে লেনস্টার লাইটিং। জবাবে ১২ ওভারে ৮ উইকেটে ১০৪ রান করে নর্থ ওয়েস্ট ওয়ারিয়র্স।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...