ছেলেকে জয় উৎসর্গ করলেন মুশফিকুর রহীম – BD Sports 24
  • ছেলেকে জয় উৎসর্গ করলেন মুশফিকুর রহীম

    March 10th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কলম্বো, ১১ মার্চ: বাংলাদেশের অভিজ্ঞ ক্রিকেটার জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহীমের অসাধারণ ইনিংসে রেকর্ড ২১৫ রান তাড়া করে নিদাহাস ট্রফিতে স্বাগতিকদের ৫ উইকেটে হারিয়েছে টাইগাররা। এই জয়কে তিনি উৎসর্গ করেছেন তার ৩৫ দিন বয়সের ছেলেকে।

    ম্যাচ শেষে মুশফিকুর রহীম বলেন, এই জয় আমার ছেলেকে উৎসর্গ করলাম। আজকের দিন শেষে তার বয়স হবে ৩৫ দিন।

    বাঁ-পায়ের ইনজুরি নিয়ে কী অসাধারণ একটা ইনিংসইনা খেললেন বাংলাদেশের এই মিডল অর্ডার ব্যাটসম্যান। ৩৫ বলে ২০৫.৭১ স্ট্রাইকরেটে ৭২ রানের এক ঝলমলে ইনিংস খেলেন মুশফিকুর রহীম। তার ইনিংসে ৫টি দৃষ্টিনন্দন বাউন্ডারি ও চারটি বিশাল ছক্কার মার ছিল।

    তিনি আরো বলেন, এ ম্যাচটি জেতা আমাদের জন্য খুবই দরকার ছিল। মুশফিকুর রহীম লিটন দাসের অসাধারণ ব্যাটিংয়েরও প্রশংসা করেন। তিনি বলেন, লিটন দাসের ১৯ বলে ৪৩ রানের বিধ্বংসী ইনিংসটি দলের জয়ে ভূমিকা রাখে।

    লঙ্কান অধিনায়ক দিনেশ চান্দিমাল বলেন, নিঃসন্দেহে এটি একটি ভালো ক্রিকেট গেম। ব্যাটসম্যানদের কৃতিত্ব দেন তিনি। ব্যাটিংয়ের জন্য প্রেমাদাসার পিচটি একটি ভালো পিচ। আমাদের বোলাররা আজ ভালো বল করতে পারেনি। আগামী ম্যাচে বোলাররা ভালো করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। ভালো ফর্মে রয়েছেন কুশল পেরেরা। আমাদের দৃষ্টি এখন পরের ম্যাচের দিকে।

    টাইগার দলপতি মাহমুদুল্লাহ রিয়াদ বলেন, নিঃসন্দেহে এটি একটি শ্বাসরুদ্ধকর ম্যাচ। আমাদের বোলাররা ভালো বল করার চেষ্টা করেছে কিন্তু সত্যিই এটি একটি ব্যাটিং পিচ।

    মাহমুদুল্লাহ বলেন, তামিম ইকবাল ও লিটন দাস উদ্বোধনী জুটিতে ৭৪ রান তুলে দারুণ সূচনা এনে দেন। আমি জানতাম আকিলা ধনঞ্জয়া প্রথম কিংবা দ্বিতীয় ওভারে বল করতে আসবে সেইজন্য সৌম্য সরকারের বদলে আমরা লিটন দাসকে তামিমের সাথে উদ্বোধন করতে পাঠাই।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা