জরিমানার কবলে অ্যান্ডারসন – BD Sports 24
  • জরিমানার কবলে অ্যান্ডারসন

    September 9th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ৯ সেপ্টেম্বর: ভারতের বিপক্ষে চলমান টেস্টে আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তোষ প্রকাশ করে অশোভন আচরণ করায় ইংল্যান্ড দলের তারকা পেসার জেমস অ্যান্ডারসনকে জরিমানা করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল(আইসিসি)। ম্যাচ ফি’র ১৫ শতাংশ জরিমানা করা হয়েছে অ্যান্ডারসনকে। এছাড়া ১টি ডিমেরিট পয়েন্টও দেয়া হয়েছে তাকে।

    লন্ডনে সিরিজের পঞ্চম ও শেষ টেস্টের দ্বিতীয় দিন সফরকারী দলের প্রথম ইনিংসের ২৯তম ওভারে ভারত দলপতি বিরাট কোহলির বিপক্ষে লেগ বিফোরের আবেদন রিভিউতে ভেস্তে যায়। বোলার ছিলেন অ্যান্ডারসন। কোহলিকে শিকার করতে না পারায় ক্ষিপ্ত হয়ে উঠেন অ্যাপন্ডারসন।

    ওভার শেষে অন-ফিল্ড আম্পায়ার শ্রীলংকার কুমার ধর্মসেনা সাথে তর্ক করেন এবং আম্পায়ারের কাছ থেকে টুপি-জ্যাকেট অশোভনভাবে কেড়ে নেন তিনি। তাই দিন শেষে অন-ফিল্ড আম্পায়ারদের সহায়তায় অ্যান্ডারসনকে জরিমানা করেন ম্যাচ রেফারি। অবশ্য নিজের দোষ স্বীকার করে নিয়েছেন অ্যান্ডারসন। তাই আর শুনানির প্রয়োজন পড়েনি। এমনকি নিজের শাস্তিও মেনে নিয়েছেন অ্যান্ডারসন।

    লন্ডন টেস্টে ভারতের ইনিংসের ৬৮তম ওভার পর্যন্ত বল হাতে দু’উইকেট নিয়েছেন অ্যান্ডারসন। ফলে ১৪৩ টেস্টে তার উইকেট সংখ্যা ৫৬১। আর ২টি উইকেট নিলেই টেস্ট ফরম্যাটে পেসারদের মধ্যে সর্বোচ্চ উইকেট শিকারে অস্ট্রেলিয়ার গ্লেন ম্যাকগ্রাকে স্পর্শ করবেন অ্যান্ডারসন। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...