জাতীয় আরচারীতে ৮টি ব্রোঞ্জপদকের ফয়সালা – BD Sports 24
  • জাতীয় আরচারীতে ৮টি ব্রোঞ্জপদকের ফয়সালা

    December 19th, 2018

    ক্রীড়া প্রতিবেদক, বিডিস্পোর্টস২৪.কম
    ঢাকা, ১৯ ডিসেম্বর ২০১৮

    টঙ্গি আরচারী প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে আজ বুধবার তীর ১০ম জাতীয় আরচারী চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় দিনে ৮টি ব্রোঞ্জ পদকের ফয়সালা হয়েছে।

    রিকার্ভ পুরুষ এককের পদক লড়ইয়ে মো. রুমান সানা সুজন (বাংলাদেশ আনসার) ৭-৩ সেট পয়েন্টে মোহাম্মদ তামিমুল ইসলাম (বিকেএসপি)কে, রিকার্ভ মহিলা এককে আফরোজা আক্তার সাথী (বাংলাদেশ আনসার) ৫*-৫ সেট পয়েন্টে বিউটি রায় (তীরন্দাজ)কে, রিকার্ভ পুরুষ দলগতভাবে তীরন্দাজ সংসদ (মো. ইব্রাহিম শেখ রেজোয়ান, মো. সাকিব মোল্লা ও মো. রেজাউল করিম রিজন) ৫-৪ সেট পয়েন্টে বাংলাদেশ আনসারকে এবং রিকার্ভ মহিলা দলগতভাবে তীরন্দাজ সংসদ (বিউটি রায়, রাবেয়া খাতুন ও ইতি খাতুন) ৫-৪ সেট পয়েন্টে বিকেএসপিকে পরাজিত করে ব্রোঞ্জপদ জয় করে।

    এদিকে কম্পাউন্ড পুরুষ এককের পদক লড়াইয়ে মো. সোহেল রানা (বিজিবি) ১৪১-১৩০ স্কোরে রাদিন বিন তালেব (বিকেএসপি)কে, কম্পাউন্ড মহিলা এককে বন্যা আক্তার (বাংলাদেশ আনসার) ১৪৪-১৩১ স্কোরে রোকসানা আক্তার (ঢাকা আর্মি আরচ্যারী ক্লাব)কে, কম্পাউন্ড পুরুষ দলগতভাবে (মো. আবুল কাশেম মামুন, মো. মিলন মোল্লা ও দেবদাস রায়) ১২২-১২১ স্কোরে বিকেএসপিকে এবং কম্পাউন্ড মহিলা দলগতভাবে বিকেএসপি (মোসাম্মৎ হুমায়রা, পুজা রায় ও পুস্পিতা জামান) ১৯৩-১৮৪ স্কোরে এএসপিটিএস আরচারী ক্লাবকে পরাজিত করে ব্রোঞ্জপদক জয় লাভ করে।

    ২০ ডিসেম্বর সকালে ২টি ব্রোঞ্জ ও ১০টি স্বর্ণপদের লড়াই হবে।বিকেলে চ্যাম্পিয়নশিপের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে।

    বিডিস্পোর্টস২৪.কম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা