জাতীয় আরচ্যারীতে ঢাকা আর্মি ক্লাবের শ্রেষ্ঠত্ব অর্জন – BD Sports 24
  • জাতীয় আরচ্যারীতে ঢাকা আর্মি ক্লাবের শ্রেষ্ঠত্ব অর্জন

    December 20th, 2018

    ক্রীড়া প্রতিবেদক, বিডিস্পোর্টস২৪.কম
    ঢাকা, ২০ ডিসেম্বর, ২০১৮

    তীর দশম জাতীয় আরচ্যারী চ্যাম্পিয়নশিপে ঢাকা আর্মি আরচ্যারী ক্লাব শ্রেষ্ঠত্ব অর্জন করেছে। দলটি ৬টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জসহ ৯টি পদক জয় করে এ কৃতিত্ব অর্জন করেছে।

    তবে ৩টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ ৫টি পদক পেয়ে রানার্সআপ হয়েছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)।
    টঙ্গি আরচ্যারী প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে আজ বৃহস্পতিবার পদক লড়াইয়ে রিকার্ভ পুরুষ এককে মোঞাম্মদ হাকিম আহমেদ রুবেল (বিকেএসপি) ৬-০ সেটে আব্দুর রহমান আলিফ (ওয়াহেদ আরচ্যারী ক্লাব)কে, রিকার্ভ মহিলা এককে নাসরিন আক্তার (ঢাকা আর্মি আরচ্যারী ক্লাব) ৭-৩ সেটে দিয়া সিদ্দিকী (বিকেএসপি)কে, রিকার্ভ পুরুষ দলগতভাবে বিকেএসপি (মোহাম্মদ তামিমুল ইসলাম, মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ও মো. আফজাল হোসেন) ৫-৩ সেটে ওয়াহেদ আরচ্যারী ক্লাব (আব্দুর রহমান আলিফ, মো. মিশাদ প্রধান ও নাইমুর রহমান দুর্জয়)কে, রিকার্ভ মহিলা দলগতভাবে ঢাকা আর্মি আরচ্যারী ক্লাব (নাসিরন আক্তার, মেহনাজ আক্তার মনিরা ও রাবেয়া আক্তার সুমা) ৫-৪ সেটে বাংলাদেশ আনসার (আফরোজা আক্তার সাথী, নাসরিন খাতুন ও চাদনী আক্তার)কে, রিকার্ভ মিশ্র দলগতভাবে বিকেএসপি (মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ও দিয়া সিদ্দিকী) ৫-৩ সেটে বাংলাদেশ আনসার (মো. রুমান সানা সুজন ও আফরোজা আক্তার সাথী)কে পরাজিত করে স্বর্ণপদক জয় করে।

    কম্পাউন্ড পুরুষ এককে মো. মিঠু রহমান (ঢাকা আর্মি আরচ্যারী ক্লাব) ১৪১-১৩১ স্কোরে মো. নাজমুল হুদা (বিজিবি)কে, কম্পাউন্ড মহিলা এককে সুস্মিতা বনিক (ঢাকা আর্মি আরচ্যারী ক্লাব) ১৩৮-১৩৭ স্কোরে রিতু আক্তার (তীরন্দাজ সংসদ)কে, কম্পাউন্ড পুরুষ দলগতভাবে ঢাকা আর্মি আরচ্যারী ক্লাব (মো. মিঠু রহমান, মো. রতন মিয়া ও মো. সোহেল রানা) ২২৩-২১৯ স্কোরে তীরন্দাজ সংসদ (অসীম কুমার দাস, মো. আশিকুজ্জামান অনয় ও মো. সিয়াম সিদ্দক)কে, কম্পাউন্ড মহিলা দলগতভাবে ঢাকা আর্মি আরচ্যারী ক্লাব (সুস্মিতা বনিক, রোকসানা আক্তার ও তামান্না পারভীন) ২১৬-২১২ স্কোরে বাংলাদেশ আনসার (বন্যা আক্তার, সোমা বিশ্বাস ও শিউলী আক্তার)কে এবং কম্পাউন্ড মিশ্র দলগতভাবে তীরন্দাজ সংসদ (অসীম কুমার দাস ও রিতু আক্তার) ১৪৯-১৪৭ স্কোরে ঢাকা আর্মি আরচ্যারী ক্লাব (মো. মিঠু রহমান ও সুস্মিতা বনিক)কে পরাজিত করে স্বর্ণপদক জয় করে।

    খেলা শেষে সমাপণী অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সভাপতি লে: জেনারেল মো. মইনুল ইসলাম, সিটি গ্রুপের বিপণন বিভাগের প্রধান মো. ফরহাদ হোসেন, সিনিয়র ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার জনাব রুবাইয়াত আহমেদ।

    বিডিস্পোর্টস২৪.কম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা