জাতীয় আরচ্যারীতে সুজনের নয়া রেকর্ড – BD Sports 24
  • জাতীয় আরচ্যারীতে সুজনের নয়া রেকর্ড

    January 4th, 2018

    ক্রীড়া প্রতিবেদক:

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ০৪ জানুয়ারি: তীর নবম জাতীয় আরচ্যারী চ্যাম্পিয়নশিপ আজ বুধবার থেকে শুরু হয়েছে। উদ্বোধনী দিনেই টঙ্গিস্থ শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে রিকার্ভ ডিভিশনের পুরুষ এককে বাংলাদেশ আনসারের মো. রুমান সানা সুজন ৬৫৪ স্কোর করে নতুন জাতীয় রেকর্ড সৃষ্টি করেন। ২০১৬ সালে নিজের গড়া রেকর্ড ৬৫২ স্কোর ভেঙ্গে তিনি এ কৃতিত্ব দেখান।

    এর আগে গতকাল বুধবার সকালে এ চ্যাম্পিয়নশিপের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জাহিদ আহসান রাসেল এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিটি গ্রুপের নির্বাহী পরিচালক বিক্রয় ও বিপণন শোয়েব মো. আসাদুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আরচ্যারি ফেডারেশনের সহসভাপতি মো. আনিসুর রহমান দিপু, সাধারণ সম্পাদক কাজী রাজীবউদ্দীন আহমেদ চপল, চ্যাম্পিয়নশিপের সমন্বয়কারী মো. ফারুক ঢালী প্রমুখ।
    চ্যাম্পিয়নশিপে বিভিন্ন জেলা ক্রীড়া সংস্থা, সার্ভিসেস সংস্থা, প্রতিষ্ঠান ও ক্লাবের ৩২টি দলের ১৪২ জন পুরুষ ও মহিলা আরচ্যার অংশগ্রহণ করছেন। আজকে রিকার্ভ ও কম্পাউন্ড ডিভিশনে পুরুষ ও মহিলা এককে কোয়ালিফিকেশন শেষ করে এলিমিনেশন রাউন্ডের প্রতিযোগিতা শুরু হয়।
    আজ বৃহস্পতিবার পুরুষ এককে কোয়ার্টার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। কোয়ার্টার ফাইনালে মো. রুমান সানা প্রদিপ্ত চাকমার সাথে, মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল মো. ইব্রাহিম রেজোয়ানের সাথে, শেখ সজিব মো. সানোয়ার হোসেনের সাথে এবং মোহাম্মদ তামিমুল ইসলাম মো. আব্দুল্লাহ আল মামুনের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবেন।
    কম্পাউন্ড ডিভিশনে মহিলা এককের কোয়ার্টার ফাইনালে রোকসানা আক্তার মাহমুদা আক্তারের সাথে, সুমা বিশ্বাস বিপাশা আক্তারের সাথে, বন্যা আক্তার কানিজ ফাতেমার সাথে এবং সুস্মিতা বনিক শিউলী আক্তারের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা