জাতীয় জুনিয়র অ্যাথলেটিকস ২৫ অক্টোবর শুরু – BD Sports 24
  • জাতীয় জুনিয়র অ্যাথলেটিকস ২৫ অক্টোবর শুরু

    October 20th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২০ অক্টোবর: “ওয়ালটন এয়ারকন্ডিশনার ৩৫তম জাতীয় জুনিয়র অ্যাথলেটিকস প্রতিযোগিতা শুরু হচ্ছে আগামি ২৫ অক্টোবর শুক্রবার থেকে। শুক্রবার বিকেল ০৩:৩০টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দুইদিনব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করবেন প্রধান অতিথি গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম, এমপি।

     

    প্রতিযোগিতা উপলক্ষ্যে আজ বিকেল ০৩ঃ৩০টায় জাতীয় ক্রীড়া পরিষদের ৫ম তলার সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার নানাদিক তুলে ধরেন বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক এড. আব্দুর রকিব (মন্টু)।

     

    ওয়ালটনের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন, ফেডারেশনের সহ-সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন, যুগ্ম-সম্পাদক মোঃ মিজানুর রহমান, মিসেস শামীমা সাত্তার মিমুসহ কার্যনির্বাহী কমিটির অন্যান্য কর্মকর্তারা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

     

    দেশের অন্যতম বৃহৎ ও বর্ণাঢ্য এই ক্রীড়ানুষ্ঠানে ৬৪টি জেলা, ০৮টি বিভাগ, শিক্ষাবোর্ড, বিকেএসপি সহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রায় ৪৫০ জন বালক বালিকা ও কিশোর কিশোরী এবং ১০০ জন কর্মকর্তা অংশগ্রহণ করবেন। দুইদিন ব্যাপি এই প্রতিযোগিতায় ৪টি গ্রুপে ৪১ টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এর মধ্যে বালক বালিকা (অনূর্ধ্ব-১৭) ১৪টি ইভেন্টে ও কিশোর-কিশোরী (অনূর্ধব-১৯) ২৭টি ইভেন্ট। যে সকল ইভেন্ট বৃদ্ধি হলো ১১০ মিঃ হার্ডেলস কিশোর ও ১০০মিঃ হার্ডেলস কিশোরী।

     

    ২৫ অক্টোবর শনিবার সন্ধ্যা ০৬:০০টায় প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার আনুষ্ঠানিক সমাপনী ঘোষনা করবেন ফেডারেশনের সভাপতি এএসএম আলী কবীর।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা