জাতীয় টিটিতে সেনাবাহিনীর হাসিবুল-রকি ও আনসারের সোমা-মৌ চ্যাম্পিয়ন – BD Sports 24
  • জাতীয় টিটিতে সেনাবাহিনীর হাসিবুল-রকি ও আনসারের সোমা-মৌ চ্যাম্পিয়ন

    October 29th, 2017

    ক্রীড়াপ্রতিবেদক:

    বিডিস্পোর্টস২৪ ডটকম

     

    ঢাকা, ২৯ অক্টোবর: ৩৭তম জাতীয় সিনিয়র টেবিল টেনিসের পুরুষ দ্বৈতে বাংলাদেশ সেনাবাহিনীর হাসিবুল-রকি জুটি এবং মহিলা দ্বৈতে বাংলাদেশ আনসারের সোমা-মৌ জুটি চ্যাম্পিয়ন হয়েছে।

     

    আজ পল্টনস্থ শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর টেবিল টেনিস জিমনেসিয়ামে (উডেনফ্লোর) প্রতিযোগিতার ফাইনালে হাসিবুল-রকি (সেনাবাহিনী) জুটি ৩-২ সেটে বাংলাদেশ আনসার ও ভিডিপির জাবেদ-হৃদয় জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার কৃতিত্ব দেখায়।

    এর আগে সেমিফাইনালে হাসি বুল-র কি জুটি আনসারের পরাগ-জুবায়ের জুটিকে ৩-২গেমে এবং অপর সেমিতে জাবেদ-হৃদয় জুটি আনসারের তুহিন-পলাশ জুটিকে হারিয়ে ফাইনালে উঠে।

     

    এছাড়া এদিন মহিলা দ্বৈতের ফাইনালে বাংলাদেশ আনসারের সোমা- মৌ জুটি ৩-১ গেমে বিমানের সালেহা-আঁখি জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

     

    সেমিফাইনালে সোমা-মৌ জুটি বাংলাদেশ সেনাবাহিনীর রহিমা-রুমি জুটিকে ৩-০ গেমে এবং অপর সেমিফাইনালে সালেহা-আঁখি জুটি ৩-১ গেমে আনসারের সিনথী-তুশী জুটিকে হারিয়ে ফাইনালে উঠে।

    রোববার সন্ধ্যায় চ্যাম্পিয়নশিপের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বিজয়ী খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান আরাস্তু খান। বিশেষ অতিথি ছিলেন টেবিল টেনিস ফেডারেশনের সভাপতি হেদায়েতুল্লাহ আল মামুন, সহসভাপতি শেখ মোঃ জাহাঙ্গীর আলম, সাইদুল হক সাদি, সাধারণ সম্পাদক খোন্দকার হাসান মুনির, টুর্নামেন্ট কমিটির সচিব মোঃ আনোয়ার কবীর চৌধুরী বাবু প্রমুখ।

     

    এবারের আসরে ৩৮টি জেলা ও বিভাগ, বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ আনসার ও ভিডিপি, বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) ওবাংলাদেশ বিমান এয়ারলাইন্স, ঢাকা বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে মোট ৪৫টি দল নিয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

     

    টুর্নামেন্টে মোট ১৮০ জন পুরুষ ও ৬০ জন মহিলা খেলোয়াড় ও কর্মকর্তা ৪৫ জনের সকল টিএ, ডিএ ও আবাসনের ব্যবস্থা করে বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশন। এবার মোট ৭টি ইভেন্টে খেলা অনুষ্ঠিত হয়।

     

    ইভেন্টগুলো হলো- পুরুষ দলগত, মহিলা দলগত, পুরুষ একক, মহিলা একক, পুরুষ দ্বৈত এবং মহিলা দ্বৈত, মিশ্র দ্বৈত।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা