জাতীয় পুরুষ ও মহিলা কুস্তিতে বিজিবি ও আনসার চ্যাম্পিয়ন – BD Sports 24
  • জাতীয় পুরুষ ও মহিলা কুস্তিতে বিজিবি ও আনসার চ্যাম্পিয়ন

    February 12th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১২ ফেব্রুয়ারি: ৩৩ তম জাতীয় সিনিয়র পুরুষ ও ৭ম জাতীয় সিনিয়র মহিলা কুস্তি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে যথাক্রমে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বাংলাদেশ আনসার।

    শহীদ ক্যাপ্টেন এম মুনসর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত দুইদিনব্যাপী এই প্রতিযোগিতায় পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তারা পেয়েছে ৪টি স্বর্ণ ও ৪টি রৌপ্যসহ মোট ৮টি পদক।

    রানার আপ হয়েছে বাংলাদেশ আনসার। তারা পেয়েছে ৩টি স্বর্ণ ও ২টি ব্রোঞ্জসহ মোট ৫টি পদক। এছাড়া ১টি স্বর্ণ ও ১টি রৌপ্য জিতে তৃতীয় হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

    অপরদিকে, প্রতিযোগিতায় মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। তারা পেয়েছে ৪টি স্বর্ণ ও ৪টি রৌপ্যসহ মোট ৮টি পদক।

    রানার আপ হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। তাদের প্রাপ্তি ৪টি স্বর্ণ ও ২টি রৌপ্যসহ মোট ৬টি পদক। আর ১টি রৌপ্য ও ৫টি ব্রোঞ্জসহ মোট ৬টি পদক জিতে তৃতীয় হয়েছে বাংলাদেশ পুলিশ।

    প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের সভাপতি এবং নৌ ও পরিবহন মন্ত্রী শাজাহান খান, এমপি। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বিজিবির ক্রীড়া বোর্ডের সচিব লে: কর্ণেল মো: নজরুল ইসলাম। বাংলাদেশ আনসার দলের ক্রীড়া অফিসার মো: রায়হার ফকির, ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান ও যুগ্ম সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদসহ অন্যান্যরা এ সময় উপস্থিত ছিলেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা