জাতীয় মহিলা হকিতে খুলনা চ্যাম্পিয়ন – BD Sports 24
  • জাতীয় মহিলা হকিতে খুলনা চ্যাম্পিয়ন

    October 1st, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১ অক্টোবর: চতুর্থ জাতীয় মহিলা হকিতে চ্যাম্পিয়ন হয়েছে খুলনা বিভাগ। আজ মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ফাইনালে খুলনা বিভাগ ১-০ গোলে ঢাকা বিভাগকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খুলনা বিভাগের জেসি ২৪ মিনিটে জয়সূচক গোলটি করেন।

    এর আগে আজ সকাল ১০.০০টায় তৃতীয় ও চতুর্থ স্থান নির্ধারণী খেলায় রংপুর বিভাগ ৩-১ গোলে রাজশাহী বিভাগকে পরাজিত করে তৃতীয় স্থান দখল করে। রাজশাহী বিভাগ চতুর্থ স্থান অর্জন করে।

    ফাইনাল খেলাশেষে প্রধান অতিথি বাংলাদেশ বিমানবাহিনী প্রধান ও বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি চ্যাম্পিয়ন ও রানার্স দলকে পুরস্কার প্রদান করেন।

    বিশেষ অতিথি ছিলেন ওয়ালটনের হেড অব গেমস এন্ড স্পোর্টস ইকবাল বিন আনোয়ার ডন। ফেডারেশনের সাধারণ সম্পাদক আবদুস সাদেক, টুর্নামেন্ট কমিটির সম্পাদক মো: বদরুল ইসলাম দিপু ও ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

    চ্যাম্পিয়ন দল খুলনা বিভাগকে ট্রফি ও ৬০ হাজার টাকার চেক এবং রানার আপ দল ঢাকা বিভাগকে ট্রফি ও ৪০ হাজার টাকা চেক প্রদান করা হয়। টুর্নামেন্টের সেরা খেলোয়াড়ের পুরস্কার অর্জন করে খুলনা বিভাগের ৭নং জার্সিধারী খেলোয়াড় নমিতা কর্মকার। সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পেয়েছেন তিনজন। এরা হলেন- খুলনার কিমি কর্মকার, ঢাকার সুমি আক্তার এবং রংপুরের তাসনিম আক্তার তারা সকলেই সমানসংখ্যক ৫টি করে গোল করেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা