জাতীয় যুব দাবায় নীড় ও খুশবু চ্যাম্পিয়ন – BD Sports 24
  • জাতীয় যুব দাবায় নীড় ও খুশবু চ্যাম্পিয়ন

    March 15th, 2020

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৫ মার্চ: ‘ওয়ালটন স্মার্ট টিভি জাতীয় যুব দাবা প্রতিযোগিতার ছয় রাউন্ডের খেলা শেষে অনূর্ধ্ব-১০ গ্রুপে ক্যান্ডিডেট মাস্টার মনন রেজা নীড় এবং অনূর্ধ্ব-৮ গ্রুপে ওয়ারসিয়া খুশবু চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেছেন। ছয় খেলায় পূর্ণ ছয় পয়েন্ট করে নীড় অনূর্ধ্ব-১০ গ্রুপে এবং খুশবু অনূর্ধ্ব-৮ গ্রুপে এক রাউন্ড আগেই শিরোপা জয় করেন।

     

    এছাড়া অনূর্ধ্ব-১৮ গ্রুপে সুব্রত বিশ্বাস ও অনূর্ধ্ব-১৬ গ্রুপে জান্নাতুল ফেরদৌস শীর্ষে আছেন।

     

    সাড়ে পাঁচ পয়েন্ট নিয়ে অনূর্ধ্ব-১৮ গ্রুপে বাংলাদেশ নৌবাহিনীর ফিদে মাস্টার সুব্রত বিশ্বাস এককভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছেন। পাঁচ পয়েন্ট নিয়ে নাফিম আল করীম দ্বিতীয় স্থানে ও সাড়ে চার পয়েন্ট নিয়ে ক্যান্ডিডেট মাস্টার নাইম হক স্থানে তৃতীয় রয়েছেন।

     

    অনূর্ধ্ব-১৬ গ্রুপে এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির মহিলা ক্যান্ডিডেট মাস্টার জান্নাতুল ফেরদৌস সাড়ে ৫ পয়েন্ট নিয়ে এককভাবে শীর্ষে রয়েছেন। অনূর্ধ্ব-১৬ গ্রুপে এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির মাহিন আহমেদ শুভ ৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছেন। সাড়ে চার পয়েন্ট করে নিয়ে মহিলা ফিদে মাস্টার নোশিন আঞ্জুম ও মোর্তুজা মাহাথির ইসলাম যুগ্মভাবে তৃতীয় স্থানে রয়েছেন।

     

    অনূর্ধ্ব-১৪ গ্রুপে একসেস চেস ক্লাবের স্বর্নাভো চৌধুরী ও পঞ্চগড়ের এসএম সাফওয়ান সাড়ে পাঁচ পয়েন্ট করে নিয়ে যুগ্মভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছেন। সাড়ে চার পয়েন্ট নিয়ে মাবরুর নেওয়াজ দ্বিতীয় স্থানে রয়েছেন। অনূর্ধ্ব-১২ গ্রুপে সাড়ে পাঁচ পয়েন্ট নিয়ে এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির ওয়াদিফা আহমেদ এককভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছেন। পাঁচ পয়েন্ট নিয়ে মো. সাজিদুল হক দ্বিতীয় স্থানে রয়েছেন।

     

    অনূর্ধ্ব-১০ গ্রুপে ৫ পয়েন্ট নিয়ে সাকলাইন মোস্তফা সাজিদ দ্বিতীয় স্থানে ও অনূর্ধ্ব-৮ গ্রুপে সাড়ে চার পয়েন্ট নিয়ে রিদওয়ান রাব্বানী দ্বিতীয় স্থানে রয়েছেন।

     

    আগামীকাল সোমবার দুপুর ১২টা থেকে একই স্থানে সকল গ্রুপের সপ্তম বা শেষ রাউন্ডের খেলা শুরু হবে। এই রাউন্ড শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠান বিকেল ৪টা হতে একই স্থানে অনুষ্ঠিত হবে। ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা