জাতীয় সিনিয়র পুরুষ ও মহিলা বক্সিং শুরু – BD Sports 24
  • জাতীয় সিনিয়র পুরুষ ও মহিলা বক্সিং শুরু

    February 15th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৫ ফেব্রুয়ারি: আজ বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ওয়ালটন ২৯তম জাতীয় সিনিয়র পুরুষ ও চতুর্থ জাতীয় সিনিয়র মহিলা বক্সিং প্রতিযোগিতা। সকালে পল্টনস্থ মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে প্রধান অতিথি অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ শামস্-উল ইসলাম এ প্রতিযোগিতার উদ্বোধন করেন।

    পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ এ্যামেচার বক্সিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস খান এ সময় উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ এ্যামেচার বক্সিং ফেডারেশনের সহ-সভাপতি ডিআইজি শেখ মুহাম্মদ মারুফ হাসান, বিপিএম।

    এবারের জাতীয় সিনিয়র পুরুষ ও মহিলা বক্সিং প্রতিযোগিতায় সকল সার্ভিসেস, বিকেএসপি, করপোরেশন, বাংলাদেশ রেলওয়ে, জেলা ক্রীড়া সংস্থা ও স্বীকৃত বক্সিং ক্লাবসমুহের ১১০টি দল অংশ নিয়েছে। যেখানে পুরুষ বক্সারের সংখ্যা ১১৭ জন। আর মহিলা বক্সার ৫০ জন। আর সার্ভিসেস দলগুলোর পুরুষ ও মহিলা বক্সারের সংখ্যা ৫৩ জন।

    সিনিয়র পুরুষ বিভাগের প্রতিযোগিতা ৯টি ওজন শ্রেণিতে অনুষ্ঠিত হচ্ছে। সেগুলো হল- ৪৯ কেজি, ৫২ কেজি, ৫৬ কেজি, ৬০ কেজি, ৬৪ কেজি, ৬৯ কেজি, ৭৫ কেজি, ৮১ কেজি ও ৯১ কেজি।

    সিনিয়র মহিলা বিভাগের প্রতিযোগিতা ৪টি ওজন শ্রেণিতে অনুষ্ঠিত হচ্ছে। সেগুলো হল- ৪৯, ৫২, ৫৬, ও ৬০ কেজি। প্রতিটি ওজন শ্রেণির পদকজয়ীদের মেডেল, সার্টিফিকেট ও পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

    তিনদিনব্যাপী এই প্রতিযোগিতা ১৭ ফেব্রুয়ারি শনিবার চূড়ান্ত রাউন্ড ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শেষ হবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা