জাতীয় সেপাকটাকরো চ্যাম্পিয়নশিপ সমাপ্ত – BD Sports 24
  • জাতীয় সেপাকটাকরো চ্যাম্পিয়নশিপ সমাপ্ত

    May 14th, 2018

    স্পোর্টস রিপোর্টার, বিডিস্পোর্টস২৪ ডটকম
    ঢাকা, ১৪ এপ্রিল ২০১৮ : জাতীয় সেপাকটাকরো চ্যাম্পিয়নশিপের পুরুষ বিভাগে রিগু অর্থাৎ দলগত ইভেন্টে সাতক্ষীরা জেলা (আজিজুল, ফিরোজ, হৃদয়, তানভীর ও জিদান) চ্যাম্পিয়ন হয়েছে।

    আজ সোমবার ফাইনালে তারা ২১-১২ ও ২১-১৯ পয়েন্টে ২-০ সেটে খুলনা জেলােক (ইমরান, সাইদ, নয়ন, আলাউদ্দিন ও সাগর) কে পরাজিত করে। প্রথম সেমিফাইনালে সাতক্ষীরা ২-০ সেটে নাটোরকে এবং দ্বিতীয় সেমিফাইনালে খুলনা একই ব্যবধানে রাজবাড়িকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।

    এর আগে কোয়ার্টার ফাইনালে সাতক্ষীরা জেলা ২-০ সেটে চট্টগ্রাম জেলাকে, নাটোর জেলা ২-০ সেটে নীলফামারী জেলাকে, রাজবাড়ি জেলা ২-১ সেটে ঢাকা জেলাকে, খুলনা জেলা ২-০ সেটে পিরোজপুরকে পরাজিত করে সেমিফাইনালে উন্নীত হয়। স্থান নির্ধারণী ম্যাচে নাটোর ২-০ সেটে রাজবাড়িকে পরাজিত করে তুতীয় স্থান লাভ করে।

    এদিকে মহিলা বিভাগে রিগু অর্থাৎদলগত ইভেন্টে খুলনা জেলা (সারাবান তহুরা, জেসমিন আক্তার, ফাতেমাতুজ জোহরা, মুক্তা পারভীন ও সুরভী খাতুন) চ্যাম্পিয়ন হয়েছে। ফাইনালে তারা ২১-১৪, ১৮-২১ ও ২২-২০ পয়েন্টে ২-১ সেটে চট্টগ্রাম জেলাকে (রিয়া চাকমা, চম্পা মারমা, তুন্নি দেওয়ান, মিতা চাকমা ও সুইনুচিং মারমা) পরাজিত করে।

    এর আগে প্রথম সেমিফাইনালে চট্টগ্রাম ২-০ সেটে রাঙ্গামাটিকে ও দ্বিতীয় সেমিফাইনালে খুলনা একই সেটে নড়াইলকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।তবে স্থান নির্ধারণী ম্যাচে চরাঙ্গামাটি ২-০ সেটে নড়াইলকে পরাজিত করে তৃতীয় স্থান লাভ করে।

    এছাড়া পুরুষ ডাবল ইভেন্টে ফাইনালে ঢাকা জেলা (রিয়াজ ও জাকির) ২১-০৯ ও ২১-১৭ পয়েন্টের ব্যবধানে চট্টগ্রাম জেলাকে (মোকলেছ ও সাগর) পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।

    এর আগে প্রথম সেমিফাইনালে ঢাকা ২১-১১ ও ২১-১০ পয়েন্টে সিরাজগঞ্জকে ও দ্বিতীয় সেমিফাইনালে চট্টগ্রাম ২২-২০ ও ২২-২০ পয়েন্টে নীলফামারীকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়। স্থান নির্ধারণী ম্যাচে নীলফামারী ২১-০৯ ও ২১-১৭ পয়েন্টে সিরাজগঞ্জকে হারিয়ে তৃতীয় স্থান লাভ করে।

    খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের শ্রম বিভাগের মহাপরিচালক শিব নাথ রায়। এ সময় বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপমহাসচিব আসাদুজ্জামান কোহিনুর, এসোসিয়েশনের সভাপতি কাজী রাজীবউদ্দীন আহমেদ চপল, সাধারণ সম্পাদক মো. ফারুক ঢালী প্রমুখ উপস্থিত ছিলেন।

    বিডিস্পোর্টস২৪ডটকমএমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা