জানুয়ারিতে চেলসি ছাড়ছেন চাহিল – BD Sports 24
  • জানুয়ারিতে চেলসি ছাড়ছেন চাহিল

    September 22nd, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ২২ সেপ্টেম্বর: নতুন বস মরিসিও সারির অধীনে নিজেকে প্রমাণে ব্যর্থ হওয়ায় চেলসি ক্যারিয়ার শেষের ইঙ্গিত দিলেন গ্যারি চাহিল। জানুয়ারিতে শীতকালীন ট্রান্সফার উইন্ডো উন্মুক্ত হবার সময় ৩২ বছর বয়সী এই ইংলিশ সেন্টার ব্যাক ক্লাব ছাড়তে পারেন। নিয়মিতভাবে দলে সুযোগ পাবার লক্ষ্যে তিনি চেলসি ছাড়তে পারেন বলে জানা গেছে।

    সারির অধীনে এখনো প্রিমিয়ার লিগে মাঠে নামা হয়নি চাহিলের। বৃহস্পতিবার ইউরোপা লিগে পিএওকে’র বিপক্ষে প্রথম ম্যাচেও তিনি দর্শক হিসেবে বেঞ্চে ছিলেন। ২০১২ সালে চেলসিতে আসার পর মাঝে মাঝে অধিনায়কের দায়িত্বও পালন করেছেন চাহিল। কিন্তু ধারাবাহিকতার অভাবে চেলসিতে তার ভবিষ্যত হয়ত শেষ হয়ে যাচ্ছে।

    স্থানীয় গণমাধ্যমে চাহিল বলেছেন, ‘আমি কোনো কিছুতেই তাড়াহুড়া করতে চাই না। কিন্তু এই মুহূর্তে পরিস্থিতি যা দাঁড়িয়েছে তাতে হয়তবা জানুয়ারিতে ক্লাব ছাড়তে হতে পারে। তবে সবকিছুর পরেও ক্লাবের সাথে সমঝোতা করেই সবকিছু হবে।

    চেলসি আমার ফুটবলীয় ক্যারিয়ারে অনেক বড় ভূমিকা রেখেছে। এখানকার সকলের প্রতি আমার শ্রদ্ধা আছে। আমি জানি যে মাঝে মাঝে কিছু ক্ষেত্রে কঠিন সিদ্ধান্ত নিতে হয়, আর ফুটবলে কোন কিছুই কারো জন্য অপেক্ষা করেনা। মাঝে মাঝে সবকিছুকে এগিয়ে নিয়ে যেতে হলে কিছু সিদ্ধান্ত গ্রহণ করতে হয়। প্রথমত হচ্ছে, দল ভাল খেলছে যা খুবই গুরুত্বপূর্ণ। ছয় বছর যাবত একটি দলের হয়ে অবদান রাখার পর মূল একাদশে সুযোগ না পাওয়াটা সত্যিই কঠিন।’

    চলতি মৌসুমের পরেই চাহিলের সাথে চেলসির চুক্তি শেষ হয়ে যাচ্ছে। বিশ্বকাপে ইংল্যান্ডের হয়ে অংশ নেবার পর কিছুটা দেরিতে ক্লাবে যোগ দেবার কারণেই হয়ত সারির নজরে আসতে পারেনি, এমনটাই মনে করছেন চাহিল। এ্যাস্টন ভিলা ও বোল্টোন ওয়ান্ডারার্সের সাবেক এই ডিফেন্ডার জানিয়েছেন সারির সাথে এ ব্যাপারে তিনি এখনো কোনো আলোচনা করেননি। তার মতে সবকিছুরই এক সময় শেষ আছে, আবার নতুন চ্যালেঞ্জও সামনে চলে আসে। যে কারণে কোনো কিছু নিয়ে বসে থাকলে চলবে না। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...