জামাল উদ্দিন এককভাবে শীর্ষে – BD Sports 24
  • জামাল উদ্দিন এককভাবে শীর্ষে

    February 19th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৯ ফেব্রুয়ারি: ইসফট এরিনা ফিদে রেটিং দাবার ষষ্ঠ রাউন্ডের খেলা শেষে লিওনাইন চেস ক্লাবের মোঃ জামাল উদ্দিন পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে এককভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছেন।

    পাঁচ পয়েন্ট করে নিয়ে ১০ জন খেলোয়াড় মিলিতভাবে দ্বিতীয় স্থানে রয়েছেন। এরা হলেন- সুলতানা কামাল স্মৃতি পাঠাগারের মহিলা চ্যাম্পিয়ন মহিলা ফিদে মাস্টার শারমীন সুলতানা শিরিন ও মিহির লাল দাস, মীর চেস ক্লাবের ফয়সাল হোসেন, লিজেন্ট ফারাজ আয়াজ চেস টিমের মোঃ নাসিম হোসেন ভূঁইয়া, মোস্তফা রাজীবুল হাসান, ক্রিসেন্ট ক্লাবের জাবেদ আল আজাদ, আসাদ চেস ক্লাবের মোঃ আতাউর রহমান, মনিরুজ্জামান মনি, গোল্ডেন স্পোর্টিং ক্লাবের সর্নাভো চৌধুরী ও সোনালী ব্যাংক ক্রীড়া ও বিনোদন ক্লাবের দেওয়ান শহিদুল ইসলাম।

    সাড়ে চার পয়েন্ট করে নিয়ে ৪ জন খেলোয়াড় তৃতীয় স্থানে রয়েছেন। এরা হলেন- উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের ফিরোজ আহমেদ, বসির মেমোরিয়াল চেস ক্লাবের মোঃ রেজাউল করীম, এলিগ্যান্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির সাদনান হাসান দিহান ও লার্নিং চেন একাডেমির ইয়াসির আলী খান ইভান।

    আজ সোমবার জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের তৃতীয় তলাস্থ দাবা ক্রীড়া কক্ষে অনুষ্ঠিত ষষ্ঠ রাউন্ডের খেলায় জামাল ফয়সালকে, মিহির রিয়াসাত-ই-নূরকে, রাজীবুল মুকিতুল ইসলাম রিপনকে, শহিদুল মোঃ জাবের আল হামিদকে, জাবেদ রানা প্রতাপ সিংহকে, সর্নাভো শেখ রাশেদুল হাসানকে, মনি মোহাম্মদ মানিককে, ইভান মোঃ শামসুল আলমকে, ফিরোজ মোঃ মুজিবুর রহমানকে ও রেজাউল কাজী তাহেরুল ইসলামকে পরাজিত করেন।

    এদিন শিরিন নাসিমের সাথে ও মোঃ মতিউর রহমান মামুন খন্দকার নজরে মাওলার সাথে ড্র করেন। আতাউর গিয়াস উদ্দিন আহমেদের বিরুদ্ধে ও দিহান মোহাম্মদ ইউসুফের বিরুদ্ধে ওয়াক ওভার পান।

    সপ্তম রাউন্ডর খেলা ২০ ফেব্রুয়ারি মঙ্গলবার বেলা ৩.টা হতে একই স্থান শুরু হবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা