জিতেই চলেছে আবাহনী – BD Sports 24
  • জিতেই চলেছে আবাহনী

    February 22nd, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সাভার, ২২ ফেব্রুয়ারি: ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) ক্রিকেটে জিতেই চলেছে অভিজাত পাড়ার ক্লাব ঢাকা আবাহনী লিমিটেড। টানা পঞ্চম ম্যাচেও জয় পেয়েছে তারা।

    আজ বিকেএসপিতে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে নিজেদের পঞ্চম ম্যাচে ব্যাট হাতে এনামুল হক বিজয়ের ১২২ বলে ১১৬ রানের অনবদ্য ইনিংসে সাত উইকেটে ২৭০ রানের চ্যালেঞ্জিং সংগ্রহ দাঁড় করায় আবাহনী। জবাবে ২৭১ রানের লক্ষ্যে খেলতে নামা শেখ জামাল ধানমন্ডি ক্লাব মাশরাফি বিন মর্তুজার বোলিং তোপে গুটিয়ে যায় ২২৩ রানে। একাই শেখ জামালের পাঁচটি উইকেট শিকার করেন মাশরাফি।

    টস জিতে ব্যাটিং নেমে বিজয়ের সেঞ্চুরি, মোসাদ্দেক হোসেন সৈকত ৪৯, শেষদিকে মেহেদি হাসান মিরাজ ১৮ বলে ৩৪ ও সানজামুল ইসলামের ১৫ বলে ২৪ রানের ঝড়ো ইনিংসে নির্ধারিত ৫০ ওভারে লড়াকু সংগ্রহ পায় টানা চার জয়ে ছন্দে থাকা আবাহনী লিমিটেড।

    শেখ জামালের হয়ে রবিউল হক তিনটি, জালাল সাক্সেনা, আবু যায়েদ রাহি, সোহাগ গাজী ও ইলিয়াস সানি নিয়েছেন একটি করে উইকেট।

    জয়ের জন্য ২৭১ রানের লক্ষ্যে ব্যাট করতে নামা শেখ জামাল ধানমন্ডি ক্লাব মাশরাফির পেস তাণ্ডবের সামনে দাঁড়াতেই পারেনি। মিডল অর্ডারে নুরুল হাসান সোহানের ব্যাট জয়ের স্বপ্ন দেখালেও সানজামুলের স্পিন ঘূর্ণিতে তিনি ব্যক্তিগত ৮৩ রানে ফিরে গেলে দলটির সেই স্বপ্ন ভঙ্গ হয়। সোহানের ৮৩ রানের ইনিংসের বাইরে বলার মতো ৪৩ রানের এক ইনিংস খেলেছেন জালাল সাক্সেনা।

    ৮.৩ ওভার বল করে এক মেডেন ও ২৯ রানে টাইগারদের ওয়ানডে দলপতি মাশরাফি নিয়েছেন পাঁচ উইকেট। এছাড়াও মেহেদি হাসান মিরাজ দু’টি এবং সাকলাইন সজিব ও সানজামুল ইসলাম নিয়েছেন একটি করে উইকেট।

    এ ম্যাচ জয়ের ফলে ৫ খেলার সবকটিতে জিতে পূর্ণ ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে আবাহন। অপরদিকে সমসংখ্যক খেলায় শেখ জামালের সংগ্রহ ৬ পয়েন্ট। আর তালিকার তৃতীয় স্থানে রয়েছে তারা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...