জিদানকে দেখিয়ে দেবার অপেক্ষায় হামেস – BD Sports 24
  • জিদানকে দেখিয়ে দেবার অপেক্ষায় হামেস

    April 23rd, 2018

    স্পোর্টস ডেস্ক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    বার্লিন, ২৩ এপ্রিল ২০১৮ : জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ ও স্প্যানিশ পাওয়ার হাউজ রিয়াল মাদ্রিদ আগামী বুধবার চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের প্রথম লেগে একে অপরের সঙ্গে মোকাবেলা করবে।

    এ ম্যাচকে সামনে রেখে বায়ার্নের তারকা ফুটবলার হামেস রদ্রিগুয়েজ নিজের দক্ষতা প্রদর্শনের মাধ্যমে রিয়াল কোচ জিনেদিন জিদানের ভুল ধরিয়ে দেয়ার জন্য মুখিয়ে আছেন।
    কেননা গত জুলাইয়ে দুই বছরের চুক্তিতে রিয়াল ছেড়ে মিউনিখে যোগ দেন হামেস। এ্যালিয়াঞ্জ এ্যারিনায় আসন্ন ম্যাচকে সামনে রেখে হামেস স্প্যানিস পত্রিকা এএসকে বলেন, ‘দুটি ম্যাচই আমার কাছে স্পেশাল।

    রিয়ালের সঙ্গে আমি তিন বছরের চুক্তিতে ছিলাম। যে কারণে সেখানে আমার বেশ ক’জন ভালো বন্ধু তৈরি হয়েছে। সময়টা আমার জন্য অবশ্যই স্মরণীয়। এখন আমি শুধু আমার দল নিয়েই ভাবছি এবং লক্ষ্য কিভাবে দলকে জেতানো যায়।’

    কলম্বিয়ার হয়ে ২০১৪ সালে ব্রাজিল বিশ্বকাপে অসাধারণ নৈপুণ্য দেখানো হামেস স্প্যানিশ রাজধানীতে আসার পর প্রথম মৌসুমে দক্ষতা দেখিয়ে তারকাখ্যাতি পান। তবে ২০১৬ সালের জানুয়ারিতে জিনেদিন জিদান রিয়ালের প্রধান কোচের দায়িত্বে আসার পর তাকে পিছিয়ে দেয়া হয়। ফরাসি ওই কোচ কোনভাবেই হামেসকে দলের প্রধান দায়িত্বে দেখতে চাননি। এমনকি শেষ পর্যন্ত জিদান হামেসকে দল থেকেই সরিয়ে দেন।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা