জিদান পুত্রের রিয়ালে অভিষেক – BD Sports 24
  • জিদান পুত্রের রিয়ালে অভিষেক

    May 20th, 2018

    স্পোর্টস ডেস্ক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    মাদ্রিদ, ২০ মে ২০১৮ : লা লিগার গুরুত্বহীন ম্যাচে ভিলারিয়ালের বিপক্ষে কোচ জিনেদিন জিদানের পুত্র লুকা জিদানের রিয়াল মাদ্রিদের হয়ে শনিবার রাতে অভিষেক হয়ে গেল।

    চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে নামার আগে এ রিহার্সাল ম্যাচে দুই তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো ও গ্যারেথ বেল গোল করার পরও ভিলারিয়ালের বিপক্ষে জিততে পারেনি রিয়াল।

    বেল ও রোনালদোর প্রথমার্ধের দেয়া দুটি গোলই পরিশোধ করে দেন স্বাগতিক ভিলারিয়ালের দুই বদলী খেলোয়াড় রজার মার্টিনেজ ও সামু ক্যাস্টিলেজো। ফলে ড্র নিয়েই মাঠ ছাড়তে হয়েছে কোচ জিনেদিন জিদানের দলকে।

    খেলা শেষে সিনিয়র জিদান বলেন, ‘তার (পুত্রের) অভিষেকে আমি খুশি। এটি তার এবং কোচের জন্যও খুবই গুরুত্বপুর্ণ দিন। পিতা হিসেবে তার বাবা কি বলেন সেটি ঘরে গিয়ে দেখা যাবে।’ অবশ্য ম্যাচের এ ফলাফল রিয়ালের কাছে কোন গুরুত্বই নেই।

    কারণ ইতোমধ্যে লা লিগার শিরোপা ঘরে তুলেছে বার্সেলোনা। লিগের পয়েন্ট টেবিলে দ্বিতীয় অবস্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ। এ ফলাফল তাদের অবস্থানে কোন প্রভাব ফেলবে না।

    এদিকে আবার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রিয়াল আগামী ২৬ মে কিয়েভে ইউরোপের শীর্ষ ক্লাব টুর্নামেন্টে ইংলিশ জায়ান্ট লিভারপুলের মোকাবেলা করবে।

    অবশ্য আগে থেকেই চ্যাম্পিয়ন্স লিগের প্রতি মনোযোগী রিয়াল কোচ জিদান বলেন, ‘আমরা প্রস্তুত, আজ দলের কোন খেলোয়াড়ই ইনজুরিতে পড়েনি। সুতরাং আমরা লিগের শেষ ম্যাচ এবং চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল খেলতে প্রস্তুত।’ বেলের প্রশংসা করে ফরাসি এ কোচ বলেন, ‘গ্যারেথ কখনো তার মানের নীচে নামেনি। তার ভূমিকায় আমি খুশি।’

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা