জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে স্কোয়াড ঘোষণা, নতুন মুখ ফজলে রাব্বি – BD Sports 24
  • জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে স্কোয়াড ঘোষণা, নতুন মুখ ফজলে রাব্বি

    October 11th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১১ অক্টোবর: আগামী ১৬ অক্টোবর বাংলাদেশ সফরে আসছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। উক্ত সফরে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ এবং দুই ম্যাচের টেস্ট সিরিজে মুখোমুখি হবে জিম্বাবুয়ে।

    আজ জিম্বাবুয়ের বিপক্ষে ১৫ সদস্যের ওয়ানডে স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে নতুন মুখ ফজলে রাব্বি। ইনজুরির কারণে স্কোয়াডে রাখা হয়নি ড্যাশিং ওপেনার তামিম ইকবাল এবং বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। এছাড়া দলে নেয়া হয়নি সৌম্য সরকার, মুমিনুল হক এবং মোসাদ্দেক হোসেন সৈকতকে। যথারীতি অধিনায়কের দায়িত্ব পালন করবেন মাশরাফি বিন মর্তুজা।

    আগামী ২১ অক্টোবর ঢাকার শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে প্রথম ওয়ানডে ম্যাচটি। এরপর ২৪ ও ২৬ অক্টোবর দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে ম্যাচ হবে বন্দরনগরী চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে। সবগুলো ম্যাচই দিবা-রাত্রির। বেলা ২.৩০টা থেকে শুরু হবে খেলাগুলো।

    ১৫ সদস্যের বাংলাদেশ স্কোয়াড: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), লিটন কুমার দাস, ইমরুল কায়েস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহীম, মো: মিথুন, মাহামুদুল্লাহ রিয়াদ, আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, আবু হায়দার রনি, সাইফ উদ্দিন এবং ফজলে রাব্বি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা