জিম্বাবুয়ে ক্রিকেটে বড় ধাক্কা: টেইলর – BD Sports 24
  • জিম্বাবুয়ে ক্রিকেটে বড় ধাক্কা: টেইলর

    April 19th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    হারারে, ১৯ এপ্রিল: মহামারী করোনা ভাইরাসের ছোবলে বড় ক্ষতি সম্মুখীন হতে যাচ্ছে জিম্বাবুয়ে ক্রিকেট বলে মন্তব্য করেছেন দেশটির সাবেক অধিনায়ক ব্রেন্ডন টেইলর।

     

    জিম্বাবুয়ের সাপ্তাহিক পত্রিকা দ্য স্ট্যান্ডার্ডকে তিনি বলেন, ‘আমাদের ক্রিকেটের জন্য এই পরিস্থিতি বড় ধাক্কা। এখান থেকে ঘুরে দাঁড়ানো সহজ হবে না। আমাদের অনেক বেশি ম্যাচ খেলা দরকার। কারণ আমাদের খেলার পরিমাণ খুবই কম। তাই ক্রিকেট খেলার জন্য মুখিয়ে থাকি। খেলোয়াড়রা তাদের ফিটনেস নিয়ে চিন্তায় পড়ে গেছে। তাই সবদিক দিয়েই আমরা সমস্যা পড়ে গেছি।’

     

    এমনিতেই খুব বেশি আন্তর্জাতিক ম্যাচ খেলার সুযোগ পায় না জিম্বাবুয়ে। আর্থিক সমস্যার কারণে বিভিন্ন দেশের কাছ থেকে সহায়তাও পায় তারা। তারপরও ২০২০ সাল নিয়ে বড় স্বপ্ন দেখছিলো জিম্বাবুয়ে ক্রিকেট। কারণ এ বছর তাদের বেক’টি দ্বিপাক্ষিক সিরিজ ছিলো।

     

    ইতোমধ্যে দেশের মাটিতে শ্রীলংকার বিপক্ষে ও বিদেশের মাটিতে বাংলাদেশের বিপক্ষে সিরিজ খেলেছে জিম্বাবুয়ে। এ মাসে আয়ারল্যান্ড সফর ছিলো জিম্বাবুয়ের। পরবর্তীতে আফগানিস্তান, অস্ট্রেলিয়া ও নেদারল্যান্ডসের বিপক্ষে সিরিজ ছিল তাদের। কিন্তু এখন সবই অনিশ্চিত।

     

    সিরিজগুলো না হলে জিম্বাবুয়ে আর্থিকভাবে বড় ক্ষতির মুখে পড়বে বলে জানান টেইলর, ‘এটি বলার অপেক্ষা রাখে না। সিরিজগুলো না হলে জিম্বাবুয়ে ক্রিকেট বড় ক্ষতির মুখে পড়বে। এ বছর আমাদের আন্তর্জাতিক ক্রিকেটে বেশক’টি সিরিজ ছিলো। কিন্তু সেগুলো হবে কি-না, সেটির নিশ্চয়তা নেই। পরিস্থিতি খুবই খারাপের দিকেই যাচ্ছে।’ বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...