জীবনের সবচেয়ে বড় দুঃখের দিন: নেইমার – BD Sports 24
  • জীবনের সবচেয়ে বড় দুঃখের দিন: নেইমার

    July 8th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মস্কো, ৮ জুলাই: রাশিয়া বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের কাছে ২-১ ব্যবধানে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নেয়াটাকে জীবনের সবচেয়ে দুঃখের দিন হিসেবে অভিহিত করেছেন ব্রাজিল অধিনায়ক নেইমার।

    বেলজিয়ামের কাছে হারের পরে সংবাদমাধ্যমে কথা বলেননি নেইমার। তবে শনিবার রাশিয়া ছাড়ার আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্ট্রাগ্রামে নিজেদের কষ্টের কথা প্রকাশ করছেন তিনি।

    ইনস্টাগ্রামে নেইমার লিখেছেন, ‘এটা আমার জীবনের সবচেয়ে বড় দুঃখের দিন। যন্ত্রণা আরও বেশি হওয়ার কারণ, এভাবে বিদায় নেয়া। কারণ আমরা আরও অনেক দূর যেতে পারতাম। ইতিহাস গড়তে পারতাম। কিন্তু ইতিহাস গড়া এবার আর হলো না। আবারো মাঠে নামার শক্তিটাই হারিয়ে ফেলেছি। নিশ্চিত নই, আবারো ফুটবল খেলার মতো শক্তি পাব কি-না। আশা করি, বর্তমান পরিস্থিতি মোকাবেলার জন্য ঈশ্বর আমাকে যথেষ্ট শক্তি দিবেন।’

    তিনি আরও লিখেছেন, ‘হেরে গেলেও আমি ঈশ্বরের কাছে কৃতজ্ঞ। কেননা ফিরে আসার পথ আমার চেয়ে অনেক ভালো জানেন ঈশ্বর।’

    নিজের কষ্টের কথা শেষে ব্রাজিলের হয়ে খেলতে পারাটা গর্বের বলে জানান নেইমার। তিনি লিখেছেন, ‘আমি গর্বিত ব্রাজিল জাতীয় দলের একজন সদস্য হতে পেরে। এই বিশ্বকাপে স্বপ্নভঙ্গ হয়েছে আমাদের। কিন্তু মস্তিষ্ক ও মন থেকে আমাদের স্বপ্নকে কেউ মুছে ফেলতে পারবে না।’

    সুইজারল্যান্ডের সাথে ১-১ গোলে ড্র করে এবারের বিশ্বকাপ মিশন শুরু করে ব্রাজিল। এরপর গ্রুপ পর্বে কোস্টারিকা ও সার্বিয়াকে ২-০ গোলের ব্যবধানে হারায় ব্রাজিল। শেষ ষোলোতেও মেক্সিকোকে ২-০ গোলে হারায় তারা। তবে কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের কাছে ২-১ গোলে হার মেনে ২১তম বিশ্বকাপ থেকে বিদায় নেয় ব্রাজিল। এই নিয়ে পঞ্চমবারের মত বিশ্বকাপের শেষ আট থেকে বিদায় নিলো ব্রাজিল। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...