জুডোতে ঢাকা বিভাগের শ্রেষ্ঠত্ব অর্জন – BD Sports 24
  • জুডোতে ঢাকা বিভাগের শ্রেষ্ঠত্ব অর্জন

    March 12th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ডটকম
    ঢাকা, ১২ মার্চ ২০১৮: ঢাকা বিভাগ বাংলাদেশ যুব গেমসের জুডোতে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে। তারা চারটি স্বর্ণ ও দুটি রৌপ্যসহ মোট ছয়টি পদক জয় করে এ কৃতিত্ব দেখায়। ঢাকার হয়ে সবগুলো স্বর্ণই জিতেছে বালিক গ্রুপ।

    রাজশাহী বিভাগ তিনটি স্বর্ণ, পাঁচটি রৌপ্য ও পাঁচটি ব্রোঞ্জসহ মোট ১৩টি পদক জয় করে দ্বিতীয় হয়েছে। চট্টগ্রাম বিভাগ দুটি স্বর্ণ, চারটি রৌপ্য ও চারটি ব্রোঞ্জসহ ১০টি পদক জিতে তৃতীয় স্থান লাভ করে।

    রংপুর বিভাগ দুটি স্বর্ণ ও তিনটি ব্রোঞ্জসহ ৫টি পদক নিয়ে চতুর্থ ও ময়মনসিংহ বিভাগ একটি স্বর্ণ ও একটি ব্রোঞ্জসহ ২টি পদক জিতে পঞ্চম হয়েছে। খুলনা বিভাগ স্বর্ণপদক না পেলেও তারা একটি রৌপ্য ও সাতটি ব্রোঞ্জসহ ৮টি জিতেছে।

    মিরপুর শহীদ সোহরাওয়ার্দী জাতীয় ইনডোর স্টেডিয়ামে আজ সোমবার মোট ১২টি ওজন শ্রেণিতে (বালক-৬টি,  বালিকা-৬টি) ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, রংপুর ও  ময়মনসিংহ বিভাগের মোট ৭২ জন খেলোয়াড় (৩৬ জন বালক ও ৩৬ জন বালিকা) অংশগ্রহণ করে। এর মধ্যে ঢাকা বালিকা গ্রুপে এবং বালক গ্রুপে রংপুর ও রাজশাহী দাপট দেখিয়েছে।

    ৭৩ কেজি ওজন শ্রেণিতে স্বর্ণজয়ী রংপুর বিভাগের মাধব মোহন্ত বলেন, ‘খুবই ভালো লাগছে। এতো প্রতিযোগির মাঝে সেরা হতে পারাটা অনেক আনন্দের। তবে আমি আরো ভালো করতে চাই। আন্তর্জাতিক গেমসে বাংলাদেশকে স্বর্ণ জেতাতে চাই।’

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা