জুনায়েদ সিদ্দিকীর শতরানে বড় জয় ব্রাদার্সের – BD Sports 24
  • জুনায়েদ সিদ্দিকীর শতরানে বড় জয় ব্রাদার্সের

    March 8th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ফতুল্লা (নারায়ণগঞ্জ), ৮ মার্চ: জাতীয় দলের সাবেক ক্রিকেটার জুনায়েদ সিদ্দিকীর শতরানের সুবাদে কলাবাগানের বিপক্ষে ১৩১ রানের বড় জয় পেয়েছে ব্রাদার্স ইউনিয়ন।

    ব্রাদার্সের করা ৩১৭ রানের জবাবে ৪৫ ওভারে ১৮৬ রানে কলাবাগানের ইনিংস গুটিয়ে গেলে ১৩১ রানে জিতে যায় গোপীবাগের দল ব্রাদার্স।

    টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ব্রাদার্স জুনায়েদ সিদ্দিকীর শতরানের কল্যাণে ৪ উইকেটে ৩১৭ রানের বড় সংগ্রহ গড়ে। জুনায়েদ সিদ্দিকী ১১১ বলে ১৬ বাউন্ডারি ও ২ ছক্কায় ১২৩ রান করেন।

    ৮ রানে প্রথম উইকেট হারালেও দ্বিতীয় উইকেটে জুনায়েদ সিদ্দিকী ও মাইশুকুর রহমান ২০৫ রানের বড় পার্টনারশিপ গড়েন। জুনায়েদ সিদ্দিকী যখন আউট হন দলীয় সংগ্রহ তখন ২১৩। ২৪০ রানে ৯৬ রান করা মাইশুকুর আউট হলে তৃতীয় উইকেট হারায় ব্রাদার্স। মাইশুকুর মাত্র ৪ রানের জন্য সেঞ্চুরি বঞ্চিত হন। ২৬৯ রানে অলক কাপালির বিদায়ে চতুর্থ উইকেটের পতন ঘটে ব্রাদার্সের। কাপালি ১৯ বলে করেন ২৬ রান। এরপর পঞ্চম উইকেটে অভিষেক রমন ও ইয়াসির আলী ২৫ বলে ৪৮ রানের অবিচ্ছিন্ন পার্টনারশিপ গড়লে নির্ধারিত ৫০ ওভারে ব্রাদার্সের সংগ্রহ দাঁড়ায় ৪ উইকেটে ৩১৭। অভিষেক রমন ১২ বলের ২২ রানে এবং ইয়াসির আলী ১৬ বলে ৩০ রানে অপরাজিত থাকেন।

    ৩১৮ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে ৪৫ ওভারে ১৮৬ রানে গুটিয়ে যায় কলাবাগানের ইনিংস। অধিনায়ক মুক্তার আলী সর্বোচ্চ ৬২ রান করে অপরাজিত থাকেন। এছাড়া ওপেনার তাসামুল হক ৪৪ ও আকবর-উর-রহমান করেন ৩৫ রান। গত ম্যাচে সেঞ্চুরিয়ান মোহাম্মদ আশরাফুল ০ রানে বিদায় নেন।

    ব্রাদার্সের বোলারদের মধ্যে সোহরাওয়ার্দী শুভ একাই শিকার করেন ৩ উইকেট। এছাড়া সাখাওয়াত হোসেন ও মেহেদী হাসান রানা দুটি করে উইকেট নেন।

    ম্যাচসেরা হন ব্রাদার্সের জুনায়েদ সিদ্দিকী।

    এ ম্যাচ জয়ের ফলে ৮ খেলায় ৪ জয়ে ব্রাদার্সের সংগ্রহ ৮ পয়েন্ট। অপরদিকে সমসংখ্যক খেলায় ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার তলানিতে রয়েছে কলাবাগান।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা