জুভেন্টাসেই থাকছেন রোনালদো – BD Sports 24
  • জুভেন্টাসেই থাকছেন রোনালদো

    August 28th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ইতালি, ২৮ আগস্ট: প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে আর্থিক ক্ষতি কমাতে রোনালদোকে বিক্রি করে দেয়ার চিন্তা-ভাবনা করছিল জুভেন্টাস। শুধু তাই নয়! রোনালদোর এজেন্টও নাকি পিএসজিসহ অন্যান্য দলগুলোর সঙ্গে আলোচনায় বসেছেন।

     

    সম্প্রতি এমন খবর ছড়িয়ে পড়লে জুভেন্টাসে রোনালদোর থাকা নিয়ে শঙ্কা দেখা দেয়। তবে সব শঙ্কা উড়িয়ে দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো নিজেই। পর্তুগিজ এই তারকা ফুটবলার নিজেই জানিয়েছেন তিনি জুভেন্টাসেই থাকছেন।

     

    সোশ্যাল মিডিয়া তথা সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে নিজের অফিসিয়াল সাইডে এক পোস্টে রোনালদো লেখেন- জুভেন্টাসের হয়ে এবার ইতালি, ইউরোপ এবং গোটা বিশ্বজয়ের জন্য তৈরি হচ্ছি।

     

    রোনালদো আরও লেখেন- জুভেন্টাসের হয়ে নিজের তৃতীয় মৌসুম শুরু করতে যাচ্ছি। আগের মতো এখনও খেলার প্রতি আমার সমান উদ্দীপনা এবং উচ্চাকাঙ্ক্ষা রয়েছে। দলের সহখেলোয়াড় ও অন্যদের সাহায্যে জুভেন্টাসের হয়ে ইতালি, ইউরোপ এবং গোটা বিশ্ব জয় করতে আমরা লড়াই করব।

     

    রোনালদোর এমন সরল স্বীকারোক্তির পরই জুভেন্টাস ছাড়ার সব জল্পনা-কল্পনার অবসান ঘটে। আসন্ন মৌসুমে রোনালদোর সতীর্থ হতে পারেন লুইস সুয়ারেজ। তার জুভেন্টাসে আসার সম্ভাবনা উজ্জ্বল হয়েছে। উরুগুয়ান এই তারকা ফুটবলারকে যদি বার্সেলোনা ছেড়ে দেয় তাহলে তার সঙ্গে চুক্তি সই করতে পারে তুরিনের ক্লাব জুভেন্টাস।

     

    ইতোমধ্যে সুয়ারেজকে দলে নেয়ার ইচ্ছা প্রকাশ করেছেন জুভেন্টাসের নতুন কোচ আন্দ্রে পিরলো।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...