জুভেন্টাসের বিপক্ষে রোনালদোর গোলটিই পেল উয়েফা বর্ষসেরার খেতাব – BD Sports 24
  • জুভেন্টাসের বিপক্ষে রোনালদোর গোলটিই পেল উয়েফা বর্ষসেরার খেতাব

    August 29th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মিলান, ২৯ আগস্ট: বর্তমান ক্লাব জুভেন্টাসের বিপক্ষে রিয়াল মাদ্রিদের হয়ে রোনালদোর ওভারহেড সাইকেল কিকে করা গোলটিই পেল উয়েফা বর্ষসেরা গোলের খেতাব। ভোটাভুটিতে এই গোলটি সর্বাধিক ভোট পেয়ে সেরা গোল হিসেবে নির্বাচিত হয়েছে।

    গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের ১১টি গোল বর্ষসেরা গোলের জন্য প্রথামিকভাবে মনোনয়ন লাভ করেছিল। তন্মধ্যে তুরিনে অনুষ্ঠিত টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের ম্যাচে তৎকালীন রিয়াল মাদ্রিদের স্ট্রাইকার রোনালদোর গোলটি সেরার আসন লাভ করে।

    এই ঘটনায় ৩৩ বছর বয়সি এই পর্তুগাল সুপার স্টার টুইট বার্তায় লিখেছেন, ‘যারা আমাকে ভোট দিয়েছেন তাদের ধন্যবাদ জানাচ্ছি। ওই মুহূর্তটিকে আমি কখনো ভুলব না। বিশেষ করে (গোলের পর) মাঠের দর্শকদের প্রতিক্রিয়া।’

    ম্যাচের ৬৪ মিনিটে দানি কারভাজালের ক্রসের বলকে এক্রোবেটিক কায়দায় গোলে পরিণত করেছিলেন রোনালদো। গোলটিকে নিজের ক্যারিয়ারের ‘সেরা গোল’ বলে উল্লেখ করেন রোনালদো। ম্যাচে ৩-০ গোলে জয়লাভ করে টানা তৃতীয়বারের মত শিরোপা জয় করে রিয়াল মাদ্রিদ।

    পাঁচবারের ব্যালন ডিঅঁর খেতাবজয়ী রোনালদো ১২০ গোল করে চ্যাম্পিয়ন্স লিগের সর্বকালের সর্বাধিক গোলদাতার আসন দখল করে আছেন। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা