জেএফএ কাপের মূলপর্বে টাঙ্গাইল – BD Sports 24
  • জেএফএ কাপের মূলপর্বে টাঙ্গাইল

    June 23rd, 2019

    ক্রীড়া প্রতিবেদক
    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ময়মনসিংহ, ২২ জুন: জেএফএ অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের আঞ্চলিক পর্বে ময়মনসিংহ ভেন্যু থেকে চ্যাম্পিয়ন হয়ে ঢাকা পর্ব তথা মূলপর্বের টিকিট পেয়েছে টাঙ্গাইল জেলা অনূর্ধ্ব-১৪ নারী ফুটবল দল। তারা টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন।

    শনিবার ময়মনসিংহের রফিকউদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে ঢাকা পর্বে যাওয়ার মিশনে মুখোমুখি হয় টাঙ্গাইল ও ময়মনসিংহ জেলা দল। সমীকরণ ছিল যে দল জিতবে তারা মূলপর্বের টিকিট পাবে। এই লড়াইয়ে অবশ্য টাঙ্গাইলের মেয়েদের সঙ্গে পারেনি ময়মনসিংহের মেয়েরা।

    তাদের ৩-১ গোলে হারিয়ে আরো একবার মূলপর্বে জায়গা করে নিয়েছে টাঙ্গাইল। তবে ময়মনসিংহের আশা এখনো শেষ হয়ে যায়নি। বাছাইপর্বের ছয় ভেন্যুর ছয় চ্যাম্পিয়নের সঙ্গে সেরা রানার্স-আপ হিসেবে আরো দুটি দল মূলপর্বের টিকিট পাবে। সে দৌড়ে ময়মনসিংহও রয়েছে।

    টাঙ্গাইলের জয়ে একটি করে গোল করেছে সীতারানী (৪৫ মিনিটে), জান্নাতুল (৫৫ মি.) ও শিরিন (৭০ মি.)। অবশ্য ম্যাচে প্রথমে এগিয়ে গিয়েছিল ময়মনসিংহ। ম্যাচের ২১ মিনিটে তাদের হয়ে গোলটি করে মারুফা। কিন্তু এরপর আর গোলের দেখা পায়নি তারা।

    এর মধ্য দিয়ে শেষ হল ময়মনসিংহ ভেন্যুর বাছাইপর্বের খেলা। যেখানে মূলপর্বে জায়গা পেতে লড়াই করেছে ময়মনসিংহ, টাঙ্গাইল, জামালপুর, গাজীপুর, শেরপুর, নেত্রকোনা ও নারায়ণগঞ্জ জেলা।

    টাঙ্গাইলের আগে ঢাকা পর্বের টিকিট পেয়েছে মাগুরা, রাঙামাটি ও মানিকগঞ্জ জেলা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা