জেতার জন্যই মাঠে নামবে দু’দল – BD Sports 24
  • জেতার জন্যই মাঠে নামবে দু’দল

    August 20th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২০ আগস্ট: ‘এএফসি কাপ ২০১৯’-এর ইন্টার জোনাল সেমিফাইনাল-২ এর খেলায় ২১ আগস্ট বুধবার সন্ধ্যায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি হবে ঢাকা আবাহনী লিমিটেড ও ৪.২৫ এসসি (উত্তর কোরিয়া) । দুই দলই জেতার জন্য মাঠে নামবে। আজ দুপুরে বাফুফে ভবনের কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনে দুই দলের কোচ-অধিনায়করা এমনটাই বললেন।

     

    উত্তর কোরিয়ার ৪.২৫ এসসি দলের প্রধান প্রশিক্ষক ও ইয়ন সন বলেন, জেতার জন্যই তারা মাঠে নামবে। তার দলে জাতীয় দলের চারজন খেলোয়াড় রয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এই প্রথমবার বাংলাদেশে এসেছেন তিনি। আবার ঢাকা আবাহনীর বিপক্ষে খেলারও অভিজ্ঞতা নেই তার দলের।

    তিনি বলেন, ঢাকা আবাহনীর খেলা দেখেননি তিনি। তবে ঢাকা আবাহনীর কিছু ম্যাচের হাইটলাইটস দেখার কথা জানান তিনি।

     

    ঢাকা আবাহনীর প্রধান প্রশিক্ষক মারিও লেমোস বলেন, জয়ের জন্য মুখিয়ে আছে তার দল। বিপিএলের খেলাশেষে অনুশীলনের যথেষ্ট সময় পেয়েছি আমরা। উত্তর কোরিয়া দলের বিপক্ষে খেলার জন্য কঠোর অনুশীলন করেছে তার দল। দলে কোনো ইনজুরি নেই।

     

    অধিনায়ক শাহিদুল আলম সোহেল বলেন, ম্যাচের আগে আমরা অনুশীলনের অনেক সময় পেয়েছি। তাই প্রস্তুতিটা আমাদের বেশ ভালো হয়েছে।  এই ম্যাচটি আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। এ জন্য আমি আলাদাভাবে নিজেকে তৈরি করেছি।

     

    ঢাকা আবাহনীর ম্যানেজার সত্যজিৎ দাশ রূপু বলেন, যেহেতু নিজেদের মাঠে খেলা সেহেতু স্টেডিয়ামে বিপুল সংখ্যক দর্শক উপস্থিতি প্রত্যাশা করে তিনি বলেন, আবাহনীর দেশের একটি পুরনো ক্লাব। আবাহনীর দর্শকরা যাতে মাঠে এসে খেলা দেখেন এটাই তার চাওয়া। আর জয়ের ব্যাপারেও আশাবাদী তিনি।

     

    এই ম্যাচ উপভোগের জন্য কোনো টিকিটের প্রয়োজন হবে না। সকল দর্শকের জন্য গ্যালারি উন্মুক্ত থাকবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...