জেসন রয় নৈপুণ্যে প্রথম জয়ের মুখ দেখল দিল্লি – BD Sports 24
  • জেসন রয় নৈপুণ্যে প্রথম জয়ের মুখ দেখল দিল্লি

    April 14th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মুম্বাই, ১৪ এপ্রিল: ইংলিশ ক্রিকেটার জেসন রয়ের অসাধারণ ব্যাটিংয়ে আইপিএলের নিজেদের তৃতীয় ম্যাচে এসে প্রথম জয়ের ‍মুখ দেখেছে দিল্লি ডেয়ারডেভিলস। অপরদিকে প্রথম তিন ম্যাচ হেরে পয়েন্ট তালিকার তলানিতে রয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।

    মুম্বাই ইন্ডিয়ান্সের করা ১৯৪ রান তাড়া করতে নেমে জেসন রয়ের হার না মানা ৯১ রানের কল্যাণে ৩ উইকেটে ১৯৫ রান স্কোরবোর্ডে জমা করে দিল্লি। ফলে ৭ উইকেটে জিতে যায় তারা।

    উদ্বোধনী জুটিতে ব্যাট করতে নেমে জেসন রয় ও অধিনায়ক গৌতম গম্ভীর ৫০ রানের পার্টনারশিপ গড়েন। গৌতম গম্ভীর ১৫ রান করে মোস্তাফিজুর রহমানের শিকারে পরিণত হন। মোস্তাফিজের ফলে রোহিত শর্মার হাতে ক্যাচ দিয়ে বিদায় নেন দিল্লির দলপতি গৌতম গম্ভীর।

    দ্বিতীয় উইকেটে জেসন রয় ও রিসাব পান্ট ৬৯ রানের পার্টনারশিপ গড়ে বিচ্ছিন্ন হন। পান্ট করেন ২৫ বলে ৪৭ রান। এরপর ম্যাক্সওয়েল ৬ বলে ১ চার ও ১ ছক্কায় ১৩ রান করে সাজঘরে ফিরেন।

    চতুর্থ উইকেটে জেসন রয় এবং সেয়ার্স আয়ার ৬০ রানের অবিচ্ছিন্ন পার্টনারশিপ গড়ে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন। জেসন রয় ৪৩ বলে ৬টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৯১ রানে অপরাজিত থাকেন। এবারের আইপিলে সর্বোচ্চ ব্যক্তিগত স্কোর এটি। সেয়ার্স আয়ার ২৭ রানে অপরাজিত থাকেন।

    মুম্বাইয়ের ক্রুনাল পান্ডিয়া ২ উইকেট এবং মোস্তাফিজুর রহমান নেন ১ উইকেট।

    এর আগে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১৯৪ রান করে মুম্বাই। মুম্বাইয়ের পক্ষে সর্বোচ্চ ৫৩ রান করে সূর‌্যকুমার যাদব। এছাড়া এভিন লুইস ৪২, ইশাসন কিষান ৪৪ এবং অধিনায়ক রোহিত শর্মা করেন ১৮ রান।

    দিল্লির বোলারদের মধ্যে ট্রেন্ট বোল্ট, ক্রিশ্চিয়ান ও তিওয়াটিয়া ২টি করে উইকেট নেন।

    ম্যাচসেরা হন দিল্লির ওপেনার জেসন রয়।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা