জ্যাকসন বার্ডের বদলে অসি টেস্ট দলে সেয়ার্স – BD Sports 24
  • জ্যাকসন বার্ডের বদলে অসি টেস্ট দলে সেয়ার্স

    February 13th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সিডনি, ১৩ ফেব্রুয়ারি: অসি পেসার জ্যাকসন বার্ডের বদলে অসি দলে টেস্ট দলে নেয়া হয়েছে চাড সেয়ার্সকে। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট স্কোয়াড থেকে বাদ পড়েছেন অস্ট্রেলীয় পেসার জ্যাকসন বার্ড।

    গত সপ্তাহে ব্রিসবেনে ঘরোয়া ম্যাচে বোলিংয়ের সময় জ্যাকসন বার্ড হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত হন। ধারণা করা হচ্ছে আগামী তিন সপ্তাহ তাকে বিশ্রামে থাকতে হবে। আর এর ফলে প্রথমবারের মত সেয়ার্সের জাতীয় দলে অভিষেক হতে যাচ্ছে।

    অসি অধিনায়ক স্টিভ স্মিথ বলেছেন, ‘এটা জ্যাকসনের জন্য হতাশার, কিন্তু একইসাথে চাডের জন্য দারুণ একটি সুযোগ। তারা দু’জনে মোটামুটি একই ধরনের বোলার। তাদের বলে দারুণ সিম রয়েছে। গত দুই বছর ধরে শিল্ড ক্রিকেটে চাড যেভাবে নিজেকে প্রমাণ করেছে এই সুযোগটা তার প্রাপ্য ছিল।’

    গত মৌসুমে সেয়ার্স শেফিল্ড শিল্ডের সর্বোচ্চ উইকেট শিকারী ছিলেন। ওই মৌসুমে ৬২ উইকেট নিজের ঝুলিতে নিয়েছিলেন সেয়ার্স।

    স্মিথ আরো বলেন, তাকে মোকাবেলা করা সত্যিই কঠিন। কারণ সে খুব একটা শর্ট বল করে না, যে কারণে তাকে খেলতে সমস্যা হয়। আমি মনে করি তাকে দলে পাওয়াটা সৌভাগ্যের।

    আগামী ১ মার্চ থেকে শুরু হওয়া চার ম্যাচের টেস্ট সিরিজে সতীর্থ পেসার মিশেল স্টার্ক, জস হ্যাজেলউড, প্যাট কামিন্স ও জায় রিচার্ডসনের সাথে দলে যোগ দিবেন চাড সেয়ার্স।

    অস্ট্রেলিয়া টেস্ট স্কোয়াড : স্টিভ স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, ক্যামেরুন ব্যানক্রফট, প্যাট কামিন্স, পিটার হ্যান্ডসকম্ব, জস হ্যাজেলউড, জন হল্যান্ড, উসমান খাজা, ন্যাথান লিঁও, মিশেল মার্শ, শন মার্শ, টিম পাইন,  রিচার্ডসন, চাড সায়ার্স এবং মিশেল স্টার্ক।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮