জয়পুরহাটে ‘তীর আরচ্যারী প্রতিভা অন্বেষণ কর্মসূচি’র উদ্বোধন – BD Sports 24
  • জয়পুরহাটে ‘তীর আরচ্যারী প্রতিভা অন্বেষণ কর্মসূচি’র উদ্বোধন

    April 27th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    জয়পুরহাট, ২৭ এপ্রিল: আজ থেকে জয়পুরহাটে শুরু হয়েছে ‘তীর আরচ্যারী প্রতিভা অন্বেষণ কর্মসূচি’। শুক্রবার বিকেল চারটায় উদ্বোধনী অনুষ্ঠানে জয়পুরহাট জেলা ক্রীড়া সংস্থায় “তীর গো ফর গোল্ড” প্রজেক্টের আওতায় ‘তীর আরচ্যারী প্রতিভা অন্বেষণ কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথি জয়পুরহাট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো: মোকাম্মেল হক।

    উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক আ ত ম আব্দুল্লাহ্ হেল বাকী, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জাহিদুল আলম বেনু।

    জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো: মাহবুব মোরশেদুল আলম লেবুসহ জেলা ক্রীড়া সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তা, ক্রীড়াঙ্গনের গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

    প্রথম দিনে প্রতিভা অন্বেষণ কর্মসূচিতে ৩১০ জন বালক ও বালিকা অংশগ্রহণ করে। তাদের মধ্য হতে ৫০ জনকে বাছাই করা হয়। আগামীকাল এই ৫০ জন থেকে বাছাই করে ২০ জন বালক ও বালিকাকে পরবর্তী ০৮ দিন প্রশিক্ষণ প্রদান ও র‌্যাংকিং নির্ধারণ করা হবে।

    প্রধান প্রশিক্ষক হিসেবে মো: রাসেল এবং সহকারী প্রশিক্ষক হিসেবে মাহমুদুল হাসান রিয়াজ দায়িত্ব পালন করছেন। আগামী ০৬ মে কর্মসূচির সমাপনী দিনে চূড়ান্ত পর্বের জন্য ০২ জন বালক ও বালিকা নির্বাচন করা হবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা