জয়ে ওয়ানডে সিরিজ শুরু অস্ট্রেলিয়ার – BD Sports 24
  • জয়ে ওয়ানডে সিরিজ শুরু অস্ট্রেলিয়ার

    September 12th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ম্যানচেস্টার, ১২ সেপ্টেম্বর: ওল্ড ট্র্যাফোর্ডে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে স্বাগতিক ইংল্যান্ডকে ১৯ রানে পরাজিত করেছে অস্ট্রেলিয়া। ফলে জয়ে ওয়ানডে সিরিজ শুরু করলো সফরকারীরা।

     

    অস্ট্রেলিয়ার করা ৯ উইকেটে ২৯৪ রানের জবাবে ব্যাট করতে নামা ইংল্যান্ডের ইনিংস ৯ উইকেটে ২৭৫ রানের থামলে ১৯ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে অ্যারন ফিঞ্চ বাহিনী।

     

    ২৯৫ রান তাড়া করতে নামা ইংলিশরা শুরুতেই তিন অসি পেসার জস হ্যাজেলউড, মিচেল স্টার্ক ও প্যাট কামিন্সের আগুন ঝড়ানো বোলিং সামাল দিতে দিশেহারা হয়ে পড়ে। ৫৭ রান তুলতেই প্রথম সারির চার ব্যাটসম্যানকে হারিয়ে বিপদে পড়ে ইংল্যান্ড।

     

    পঞ্চম উইকেটে জনি বেয়ারস্টো ও স্যাম বিলিংস ১১৩ রানের পার্টনারশিপ গড়ে প্রতিরোধ গড়ে তোলেন। স্যাম বিলিংস ক্যারিয়ারের প্রথম শতরানের দেখা পান আজ। ১১০ বল মোকাবেলায় ১৪ বাউন্ডারি ও ২ ছক্কায় ১১৮ রান করে আউট হন বিলিংস।

     

    জনি বেয়ারস্টো ১০৭ বলে ৪ বাউন্ডারি ও ৪ ছক্কায় ৮৪ রান করে আউট হন। এটি তার ক্যারিয়ারের ১৩তম ফিফটি। এ ছাড়া মরগান ২৩ ও ক্রিস ওকস ১০ রান করে আউট হন।

     

    অসি বোলারদের মধ্যে স্পিনার অ্যাডাম জাম্পা চারটি, জস হ্যাজেলউড তিনটি এবং প্যাট কামিন্স ও মিচেল মার্শ একটি করে উইকেট নেন।

     

    এর আগে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ৯ উইকেটে ২৯৪ রানের লড়াকু পুঁজি সংগ্রহ করে অস্ট্রেলিয়া। শুরুতে অস্ট্রেলিয়াও ব্যাটিং বিপর্যয়ে পড়ে। কিন্তু ষষ্ঠ উইকেটে মিচেল মার্শ ও গ্লেন ম্যাক্সওয়েলের ১২৬ রানের বড় পার্টনারশিপে ২৯৪ রান করতে সক্ষম হয় অসিরা।

     

    গ্লেন ম্যাক্সওয়েলের ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৭৭ রান। তার ৫৯ রানের ইনিংসে ৪টি চার ও ৪টি ছক্কার মার রয়েছে। ক্যারিয়ারের ২০তম ফিফটির দেখা পান ম্যাক্সওয়েল। দ্বিতীয় সর্বোচ্চ ৭৩ রান করেন মিচেল মার্শ। ক্যারিয়ারের ১২তম ফিফটি এটি তার।

     

    এছাড়া মার্কাস স্টয়নিস ৪৩, লাবুশানে ২১ ও ক্যারি ১০ রান করে আউট হন। মিচেল স্টার্ক ১২ বলে ১ চার ও ১ ছক্কায় ১৯ রানে অপরাজিত থাকেন।

     

    ম্যাচসেরা হন অসি পেসার জস হ্যাজেলউড। আগামি ১৩ সেপ্টেম্বর রোববার একই মাঠে দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া-ইংল্যান্ড। দিবা-রাত্রির ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬.০০টায়। সনি সিক্স খেলাটি সরাসরি সম্প্রচার করবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...